পবন কল্যাণের নতুন সিনেমায় সামান্থা আক্কিনেনিঃ পরিচালনায় হরিষ শংকর

পবন কল্যাণের নতুন সিনেমায়

হরিষ শংকর পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা পবন কল্যাণ। নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘পিএসপিকে২৮’ নামে পরিচিত আর এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘পাওয়ার স্টার’ খ্যাত এই তারকা। গত বছরের সেপ্টেম্বরে সিনেমাটির ঘোষানার পাশাপাশি সিনেমাটির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ করেন নির্মাতারা। তবে পবন কল্যাণের নতুন সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করছেন তা এখন পর্যন্ত প্রকাশ করেননি নির্মাতারা।

- Advertisement -

তবে সম্প্রতি সিনেমাটি নিয়ে নতুন খবর শোনা যাচ্ছে। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী জানা গেছে পবন কল্যাণের নতুন সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন সামান্থা আক্কিনেনি। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সম্প্রতি পরিচালক হরিষ সাক্ষাৎ করে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে সামান্থার সঙ্গে আলোচনা করেছেন। আর চিত্রনাট্যটির ব্যপারে প্রস্তাবিত চরিত্রটি নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন সামান্থা। তবে অভিনয়ের ব্যাপারে এখনো চূড়ান্ত সম্মতি জানাননি এই অভিনেত্রী।

পবন কল্যাণের নতুন সিনেমায় দর্শকদের জন্য বিনোদনের পাশাপাশি সামাজিক বার্তাও থাকছে বলে জানা গেছে। মিথরি মুভি মেকার্সের ব্যানারে নির্মিতব্য ‘পিএসপিকে২৮’ সিনেমার গান রচনা করবেন দেবী শ্রী প্রসাদ। চলতি বছরের শেষের দিকে সিনেমাটির কলা কুশলীদের বিস্তারিত নির্মাতারা আনুষ্ঠানিকভাবে ঘোষনা দেবেন নির্মাতারা। করোনা পরিস্থিতি বিবেচনায় চলতি বছরই শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর সবকিছু ঠিক থাকলে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

- Advertisement -

চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘উকিল সাব’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দুই বছর পর্দায় হাজির হলেন ‘পাওয়ার স্টার’ পবন কল্যাণ। মুক্তির পর ব্যাবসায়িক সফলতার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা। অন্যদিকে সামান্থাকে সর্বশেষ দেখা গেছে রাজ & ডিকে পরিচালিত আলোচিত ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’ তে। আর বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত সামান্থা। এছাড়া ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ
১১ বছর পর আবারো একসাথে ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু
বাহুবলী’র পথে হাঁটছে ‘পুষ্পা’: দুই পর্বে মুক্তি পাবে আল্লু অর্জুনের এই সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ