প্রকাশ্যে থালাপাতি বিজয়ের নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার

থালাপাতি বিজয়ের নতুন সিনেমার

তামিল সিনেমার সুপারস্টার থালাপাতি বিজয়ের নতুন সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহ সব সময়ই আকাশছোঁয়া। ‘মাষ্টার’ সিনেমার মুক্তির পর ইতিমধ্যে এই তারকা শুরু করেছেন তার নতুন সিনেমার কাজ। ‘থালাপাতি ৬৫’ অর্থাৎ থালাপাতির ৬৫তম সিনেমার দৃশ্যধারন শুরু হলেও নাম প্রকাশ করেননি নির্মাতারা। আজ (২১শে জুন) সিনেমাটির পরিচালক নেলসনের জন্মদিন এবং আগামীকাল থালাপাতি বিজয়ের জন্মদিনকে সামনে রেখে প্রকাশ করা হলো সিনেমাটির নাম। নাম প্রকাশের সাথে সামনে এসেছে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার।

- Advertisement -

থালাপাতি বিজয়ের নতুন এই সিনেমার নাম ‘বিস্ট’। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। অবশ্য প্রকাশিত পোষ্টারে শুধুমাত্র বিজয়কেই দেখা গেছে। ধোঁয়া উঠা আবহকে পিছনে রেখে শর্টগান হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে এই তারকাকে। পোষ্টারের সার্বিক আবহ এবং বিজয়ের লুক থেকে পরিষ্কার যে আরো একটি দুর্দান্ত একশন সিনেমা উপহার দিতে যাচ্ছেন তামিল সিনেমার সময়ের সেরা এই সুপারস্টার। এর আগে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার সময় প্রকাশিত ভিডিও থেকেও সেই আভাস পাওয়া গিয়েছিলো।

গত এপ্রিলে জর্জিয়াতে শুরু হয়েছিলো সিনেমাটির প্রথম শিডিউলের দৃশ্যধারনের কাজ। কিন্তু করোনা মহামারীর কারনে শিডিউল শেষ না করেই স্থগিত হয়ে যায় সিনেমাটির কাজ। সম্প্রতি প্রকাশিত কিছু প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু হবে চেন্নাইয়ে। দ্বিতীয় শিডিউলের কাজ শুরুর জন্য নির্মাতারা ইতিমধ্যে সব প্রস্তুতি শেষ করেছেন বলেও জানা গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী পহেলা জুলাই থেকে শুরু হবে সিনেমাটির নতুন শিডিউলের দৃশ্যধারন।

- Advertisement -

সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাতে থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। প্রাথমিক পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী বছরের পংগালে মুক্তি পাবে প্রতীক্ষিত এই সিনেমা।

আরো পড়ুনঃ
যে ৫টি সিনেমা দিয়ে প্রতিষ্ঠিত হয়েছিলো থালাপাতি বিজয়ের স্টারডম
‘থালাপাতি ৬৫’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ
নতুন সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন থালাপাতি বিজয়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ