নতুন সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন থালাপাতি বিজয়

নতুন সিনেমায় বিশাল অংকের

নিঃসন্দেহে বর্তমান সময়ে দক্ষিনি সিনেমার সবচেয়ে বড় তারকা থালাপাতি বিজয়। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘মাষ্টার’ সিনেমার মাধ্যমে দক্ষিনের গণ্ডি পেরিয়ে বিজয় এখন প্যান-ইন্ডিয়া তারকা। ইতিমধ্যে দুটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। এরমধ্যে ‘থালাপাতি ৬৫’ সিনেমার দৃশ্যধারনের কাজ চলছে জর্জিয়াতে। এই সিনেমার কাজ শেষ হওয়ার আগেই শোনা যাচ্ছে তার পরবর্তি সিনেমা অর্থাৎ ‘থালাপাতি ৬৬’ নিয়ে নতুন খবর। জানা গেছে সিনেমাটিতে অভিনয়ের জন্য অবিশ্বাস্য অংকের পারিশ্রমিক নিচ্ছেন এই সুপারস্টার।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, থালাপাতি বিজয়ের ৬৬তম সিনেমাটি পরিচালনা করছেন ‘মাহারশি’ খ্যাত নির্মাতা ভামশি পেইডিপ্যালি। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে এই সিনেমা। নাম ঠিক না হওয়া এই সিনেমার মাধ্যমে তেলুগু সিনেমায় অভিষেক হতে যাচ্ছে থালাপাতি বিজয়ের। দুই ভাষায় নির্মিত হলেও ভারতজুড়ে একাধিক ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। আর এই সিনেমায় অভিনয়ের জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই তামিল সুপারস্টার।

প্রসঙ্গত থালাপাতি বিজয়ের নতুন এই সিনেমাটি প্রযোজনা করছেন দিল রাজু। জানা গেছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর ভামশি পেইডিপ্যালি পরিচালিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা আসতে পারে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরে শুরু হবে সিনেমাটির কাজ। অন্যদিকে শীগ্রই বিজয়ের ৬৫তম সিনেমা ‘থালাপাতি ৬৫’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ করা হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি একটি একশন সিনেমা হতে যাচ্ছে। গত ১০ই ডিসেম্বরে প্রকাশিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার ভিডিওতে সেরকমই ইঙ্গিত পাওয়া গেছে। ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি প্রযোজনা করছে সান পিকচার্স আর সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ূনঃ
জাতীয় পুরস্কার জয়ী ভামশি পেইডিপ্যালির সিনেমায় থালাপাতি বিজয়
থালাপাতি বিজয়ের নতুন সিনেমায় কাজল আগারওয়াল এবং পূজা হেগ?
বিজয়ের নতুন সিনেমা ‘থালাপাতি ৬৫’: জর্জিয়া থেকে শুরু হচ্ছে শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ