পিছিয়ে গেলো কেজিএফ ২: নতুন সিনেমায় নৌবাহিনীর কর্মকর্তা হয়ে আসছেন ইয়াশ

পিছিয়ে গেলো কেজিএফ ২

চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা কান্নড় রকিং স্টার খ্যাত ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ২০১৮ সালে বক্স অফিসে ঝড় তোলা ‘কেজিএফ’ সিনেমার দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। আগামী ১৬ই জুলাই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা প্রাদুর্ভাবের কারনে সিনেমাটির মুক্তির সম্ভাবনা ক্ষীণ। যদিও এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি সিনেমাটির মুক্তি পিছিয়ে যাওয়া অনেকটাই নিশ্চিত।

- Advertisement -

সে প্রেক্ষিতে আগামী ১৬ই জুলাই মুক্তি প্রতীক্ষিত ‘কেজিএফ ২’ সিনেমাটি মুক্তির জন্য নিরাপদ এবং উপযুক্ত অন্য একটি তারিখ বিবেচনা করছেন নির্মাতারা। এছাড়া ‘আরআরআর’ এবং ‘পুষ্পা’ সিনেমা দুটিও বড় বাজেটে তৈরি। তাই পূর্ব ঘোষিত তারিখে মুক্তি দিয়ে কোন ধরনের আর্থিক ঝুঁকি নিতে চাচ্ছেন না এই সিনেমা দুটির প্রযোজকও। অন্যদিকে ‘কেজিএফ’ নির্মাতা সিনেমাটির ভালো ব্যবসা নিশ্চিত করতে অন্তত দুই সপ্তাহের সময় নিয়ে মুক্তি দিতে চাচ্ছেন।

মুক্তির নতুন তারিখ না জানা গেলেও জানা গেছে সিনেমাটি আগামী আগস্ট বা সেপ্টেম্বরে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। এদিকে সিনেমাটির প্রধান তারকা রকিং স্টার খ্যাত ইয়াশের নতুন সিনেমার খবর শোনা যাচ্ছে। ভারতের সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে নতুন এই প্যান-ইন্ডিয়া সিনেমাটিতে একজন নেভি কর্মকর্তার চরিত্রে দেখা যাবে এই তারকাকে।

- Advertisement -

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মুক্তি পিছিয়ে গেলেও রকিং স্টার ভক্তদের জন্য সুখবর জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো। নতুন একটি একশন থ্রীলার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। নতুন এই সিনেমার ব্যাপারে বিস্তারিত কিছু না জানা গেলেও প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে নৌবাহিনীর একজন অফিসার হিসেবে দেখা যাবে ইয়াশকে।

আরো পড়ুনঃ
করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’
‘কেজিএফ’ ভক্ত পরীক্ষা: কতটা মনোযোগ দিয়ে দেখলেন?
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ