পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত দ্বিতীয় সিনেমায় মেগাস্টার মোহনলাল

পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত

মালায়লাম সিনেমার জনপ্রিয় অভিনেতা-পরিচালক পৃথ্বীরাজ সুকুমারন আজ (১৮ই জুন) ঘোষনা করেছেন তার নতুন সিনেমা। এই অভিনেতা-নির্মাতা পরিচালিত দ্বিতীয় সিনেমার নাম ‘ব্রোডেড্ডি’। পরিচালনার পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ও করছেন পৃথ্বীরাজ সুকুমারন। তবে সবচেয়ে বড় খবর হচ্ছে পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত দ্বিতীয় সিনেমায় অভিনয় করছেন মেগাস্টার মোহনলাল। আর খবরটি ভক্তদের জানিয়েছেন তিনি নিজেই।

- Advertisement -

নির্মিতব্য এই সিনেমাটির কাহিনী এবং চিত্রনাট্য রচনা করেছেন সৃজিত এন এবং বিবিন মালেইকাল। সিনেমাটি প্রযোজনা করেছেন অ্যান্থনি পেরুমভাবর। মোহনলাল এবং পৃথ্বীরাজ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কল্যানি প্রিয়দর্শন, মীনা, লালু এলেক্স, মুরালি গোপি, কানিহা এবং সৌবিন। আখিলেশ মোহনের সম্পাদনায় সিনেমাটির ফটোগ্রাফিতে আছেন অভিনন্দন রামানুজান।

প্রসঙ্গত, পৃথ্বীরাজ সুকুমারন পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত রাজনৈতিক থ্রীলার সিনেমা ‘লুসিফার’ এর মাধ্যমে। এই সিনেমাটিরও প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোহনলাল। বক্স অফিসে ব্লকবাস্টার এই সিনেমাটির আরো দুই পর্ব নির্মিত হবে বলেও জানা গেছে। সিনেমাটির দ্বিতীয় পর্বের কাজ ইতিমধ্যে শুরু হওয়ার কথা থাকলেও মহামারীর কারনে সম্ভব হয়নি।

- Advertisement -

এদিকে মেগাস্টার মোহনলালও সম্প্রতি শুরু করেছেন তার পরিচালিত প্রথম সিনেমার কাজ। কয়েকমাস আগেই শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর এই সিনেমার অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারন। অন্যদিকে পৃথ্বীরাজকে দেখা যাবে নতুন পুলিশ থ্রীলার সিনেমায়। সিনেমাটি আগামী ৩০শে জুন অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
শুরু হলো পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত নতুন থ্রিলার সিনেমা ‘কাদুভা’
মাত্র ২৭ দিনে শেষ হলো পৃথ্বীরাজের নতুন সিনেমাঃ শীঘ্রই আসছে ‘কুরুথি’
মোহনলাল জন্মদিন স্পেশাল: মালায়লাম মেগাস্টারের নির্মানাধীন ৪টি সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ