বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে ধানুশের নতুন সিনেমা ‘জগমে ঠান্ডিরাম’

বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে

করোনাকালীন সময়ে ‘কর্নন’ এরপর মুক্তি পেতে যাচ্ছে তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ অভিনীত দ্বিতীয় সিনেমা ‘জগমে ঠান্ডিরাম’। তবে লকডাউনের কারনে প্রেক্ষাগৃহে নয়, সরাসরি ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ১৮ই জুন ১৯০ টি দেশে ১৭ টি ভাষায় বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে পরিচালক কার্তিক সুব্বরাজের বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। এর আগে চলতি বছরের ৯ এপ্রিল ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো এই অভিনেতার সিনেমা ‘কর্নন’।

- Advertisement -

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটে প্রকাশিত প্রতিবেদন থেকে আজান গেছে ট্রেলার প্রকাশের পর থেকেই সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে। গ্যাংস্টার গল্পের মুক্তি প্রতীক্ষিত সিনেমাটির টিজার এবং ট্রেলার প্রকাশ পেয়েছিলো যথাক্রমে ২২ ফেব্রুয়ারি এবং ১ জুন। নেটফ্লিক্সে দুই ঘণ্টা ৩৮ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটি ১৮ই জুন সাড়ে ১২টায় মুক্তি পাবে বলে উল্লেখ কাছে উক্ত প্রতিবেদনে। তবে সিনেমাটির ওটিটি প্লাটফর্মে প্রদর্শন নিয়ে কিছুটা অখুশি এই অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Aishwarya Lekshmi (@aishu__)

পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা কার্তিক সুব্বরাজ। সিনেমাটিতে ধানুশের বিপরীতে অভিনয় করেছেন মালায়লাম অভিনেত্রী ঐশ্বরিয়া লক্ষ্মী। সিনেমাটি প্রযোজনা করেছে ওয়াই নট স্টুডিয়োস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। আর এতে সংগীত পরিচালক হিসেবে আছেন সন্তোষ নারায়ণন। তামিলের পাশাপাশি সিনেমাটি হিন্দি, মালয়ালাম, তেলেগু ও কন্নড় ভাষায়ও মুক্তি পাবে।

- Advertisement -

বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে

প্রসঙ্গত, ধানুশ এবং ঐশ্বরিয়া ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ‘গেম অব থ্রোনস’ অভিনেতা জেমস কসমো, সঞ্চনা নটরাজন, জোজু জর্জ, কালাইয়ারাসান, সৌন্দররাজ, দীপক পরমেশ, দেবন, ভাদিভুক্কারসি, অশ্বন্ত অশোককুমার ও মুথুকুমার। এছাড়া মুক্তি আগেই ডিজিটাল এবং স্যাটেলাইট স্বত্ব থেকে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৭২.৫ কোটি রুপিতে। আর সিনেমাটির মোট বাজেট ছিলো ৬৫ কোটি রুপি।

আরো পড়ুনঃ
কার্থি অভিনীত ‘কাইথি ২’ নিয়ে নতুন খবর জানালেন প্রযোজক এসআর প্রভু!
করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’
আবারো ‘কারনান’ পরিচালকের সিনেমায় অভিনয় করছেন ধানুষ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ