‘মায়েস্ট্র’ সিনেমার শেষ লটের দৃশ্যায়নে ফিরলেন নিতিন এবং তামান্না

‘মায়েস্ট্র’ সিনেমার শেষ লটের

করোনার নতুন প্রাদুর্ভাবের কারণে গত এপ্রিলের শেষ দিকে ভারতে লকডাউন ঘোষনা করে সে দেশের সরকার। লকাডাউনের কারনে বন্ধ হয়ে যায় ভারতের অধিকাংশ সিনেমা ইন্ডাস্ট্রির কাজ। তবে সাম্প্রতিক সময়ে লকডাউনে কিছুটা শিথিলতার প্রেক্ষিতে নতুন করে শুরু হচ্ছে সিনেমাগুলোর দৃশ্যধারনের কাজ। নতুন করে সিনেমার চিত্রগ্রহনে অংশগ্রহন করা শিল্পীদের তালিকায় আছেন নিতিন ও তামান্না ভাটিয়া। দীর্ঘ বিরতির ‘মায়েস্ট্র’ সিনেমার শেষ লটের দৃশ্যায়নে ফিরলেন এই তারকারা।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘মায়েস্ট্র’ সিনেমার শেষ লটের দৃশ্যায়নে অংশগ্রহন করেছেন নিতিন এবং তামান্না। জানা গেছে সোমবার (১৪ জুন) হায়দরাবাদে শুরু হয়েছে এ সিনেমার শেষ লটের দৃশ্যধারনের কাজ। শেষ লটের দৃশ্যধারনের কাজে অংশ নিয়েছেন এই দুই তারকা। একটি সূত্রের উল্লেখ করে সংবাদমাধ্যমটি জানিয়েছে যে গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন তামান্না-নিতিন। এই লটের শুটিং শেষ হলেই পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

‘মায়েস্ট্র’ সিনেমাটি পরিচালনা করছেন মেরলাপাকা গান্ধি। সিনেমাটি হিন্দি ভাষার ‘আন্ধাধুন’ সিনেমার অফিসিয়াল রিমেক। এতে আয়ুষমান খোরানার চরিত্রে অভিনয় করছেন নিতিন, রাধিকা আপ্তের চরিত্রের দেখা যাবে নব্য নাতাশাকে। অন্যদিকে টাবু অভিনীত চরিত্রটি রূপায়ন করছেন তামান্না ভাটিয়া।’

- Advertisement -

এর আগে টলিউড ডটনেটে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায় জানায়, ‘আন্ধাধুন’ সিনেমায় অভিনেত্রী টাবুর চরিত্রটি রূপায়ন করবেন তামান্না। চরিত্রটি একটু সাহসী। এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী। এতে অভিনয়ের জন্য ২ কোটি রুপি চেয়েছিলেন তামান্না, আর তাতেই রাজি হন নির্মাতারা।

শ্রেষ্ঠ মুভিসের ব্যানারে নির্মিতব্য ‘মায়েস্ট্র’ সিনেমাটি প্রযোজনা করেছেন এন সুধাকার রেড্ডি এবং নিকিথা রেড্ডি। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন মাহাতি স্বরা সাগর আর সিনেমাটির ক্যামারাতে আছেন হারি কে ভেদান্ত। প্রসঙ্গত নিতিন অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে ‘রং দে’ সিনেমাটি। এতে নিতিনের বিপরীতে অভিনয় করেছেন কৃতি সুরেশ।

আরো পড়ুনঃ
কার্থি অভিনীত ‘কাইথি ২’ নিয়ে নতুন খবর জানালেন প্রযোজক এসআর প্রভু!
মোহনলাল জন্মদিন স্পেশাল: মালায়লাম মেগাস্টারের নির্মানাধীন ৪টি সিনেমা
করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ