[ব্রেকিং] কেজিএফ ২ টিজার: এই দিনে আসছে আলোচিত এই সিনেমার প্রথম টিজার

অনেক অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আসছে কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার ফার্ষ্ট টিজার। সিনেমাটির পরিচালক প্রশান্ত নীল জানালেন আগামী ৮ই জানুয়ারি প্রকাশ করা হবে প্রতীক্ষিত এই সিনেমার টিজার। চলতি বছরে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারনে চিত্রায়ন বন্ধ থাকায় পিছিয়ে গেছে সিনেমার মুক্তি।

- Advertisement -

“The countdown to the opening of the empire door begins now!” বলে টুইটারে সিনেমাটির টিজার প্রকাশের তারিখটি নিশ্চিত করলেন এর পরিচালক প্রশান্ত নীল। এর আগে “A glance into the Empire” – ট্যাগলাইন দিয়ে টিজার প্রকাশের তারিখের সাথে প্রকাশ করা হলো সিনেমার নতুন পোষ্টারও। সম্প্রতি হায়দ্রাবাদে শেষ হয়েছে আলোচিত সিনেমা ‘কেজিএফ’ এর দ্বিতীয় পর্বের চিত্রায়ন। এর মাধ্যমে শেষ হলো সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র আধীরার রূপদানকারী সঞ্জয় দত্তের শুটিং। তবে জানা গেছে ছবির নায়ক ইয়াশের অংশের চিত্রায়ন এখনও বাকি আছে। হায়দ্রাবাদের শুটিং শেষ হওয়ার পর ইয়াশ এখন বাকি অংশের শুটিং করতে ইতিমধ্যে ব্যাঙ্গালুরুতে রওয়ানা দিয়েছেন।

- Advertisement -

সঞ্জয় দত্ত ছাড়াও দ্বিতীয় করবে নতুন করে যুক্ত হয়েছেন প্রকাশ রাজ এবং রাভিনা টেন্ডন। অন্যদিকে প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিন ভারতের ‘রকিং ষ্টার’ খ্যাত ইয়াশ।

বিজয় কিরাগানদুর প্রযোজিত এবং প্রশান্ত নীল পরিচালিত মোট ৫টি ভাষায় মুক্তি পাবে। হিন্দি এবং কান্নারার পাশাপাশি সিনেমাটি তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায়ও মুক্তি পাবে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ