নতুন সিনেমায় কাজল আগারওয়াল: পরিচালনা করছেন তথাগত সিংহ

নতুন সিনেমায় কাজল আগারওয়াল

গুঞ্জন শোনা যাচ্ছিলো বিয়ের পর সিনেমা থেকে অবসর নিচ্ছেন দক্ষিনী সিনেমার জনপ্রিয় তারকা কাজল আগারওয়াল। তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে নতুন সিনেমার ঘোষনা দিলেন এই অভিনেত্রী। টাইমস অফ ইন্ডীয়ার প্রতিবেদন অনুযায়ী নতুন সিনেমায় কাজল আগারওয়াল অভিনয় করছেন কেন্দ্রীয় চরিত্রে। তথাগত সিংহ পরিচালিত নতুন এই সিনেমার নাম ‘উমা’।

- Advertisement -

সূত্র থেকে জানা গেছে একটি পারিবারিক গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘উমা’ সিনেমাটি। সিনেমার গল্পে দেখা যাবে একটি বিয়ের জন্য একটি পরিবার একত্রিত হবে, যেখানে অপরিচিত ‘উমা’র আগমনে সিনেমার গল্প এগিয়ে যাবে। সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজনা অভিষেক ঘোষ ও মন্ত্ররাজ পালিওয়াল। কাজল ছাড়া অন্য অভিনয়শিল্পীদের ব্যাপারে কিছু এখনো জানা যায়নি।

এদিকে সিনেমাটিতে অভিনয়ের খবরটি টুইটারে জানিয়েছেন এই অভিনেত্রী নিজেও। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘অভিষেক ঘোষ এবং তথাগত সিংহ এর সাথে কাজ করার সুযোগ পেয়ে আমি খুবই আনন্দিত। পরিস্থিতির উন্নতি হলে সিনেমাটির কাজ শুরু অপেক্ষায় আছি। আমি সবসময়ই সেই চিত্রনাট্যগুলোকে সম্মতি যেগুলোতে বিনোদনের পাশাপাশি একজন অভিনেতা হিসেবে নতুন কিছু থাকবে। সবার সাথে উমা’র খবর জানাতে পেরে আমি খুবই উৎফুল্ল’।

- Advertisement -

২০০৪ সালে সিনেমা জগতে নাম লিখান কাজল আগারওয়াল। তামিল, তেলুগু এবং হিন্দি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সূত্র থেকে জানা গেছে চলতি বছরের দ্বিতীয় ভাগে শুরু হচ্ছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। আর সবকিছু ঠিকঠাক থাকলে একটানা শিডিউলের মাধ্যমে শেষ হবে সিনেমাটির কাজ।

এদিকে জানা গেছে কাজল আগরওয়ালের সিনেমা মুক্তির তালিকায় আছে ‘ইন্ডিয়ান টু’ (তামিল), ‘হে সিনামিকা’ (তামিল), ‘প্যারিস প্যারিস’ (তামিল), ‘আচার্য’ (তেলেগু) ও ‘মোসাগাল্লু’ (তেলেগু)। এ ছাড়া ভেঙ্কট প্রভু পরিচালিত ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’ দিয়ে ডিজিটালে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কাজল। এটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। আর তাকে সর্বশেষ দেখা গেছে বলিউডের ‘মুম্বাই সাগা’ সিনেমায়। এতে তিনি জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন।

আরো পড়ুনঃ
শঙ্কর পরিচালিত নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে আলিয়া ভাট!
প্যান ইন্ডিয়া মুক্তি পাচ্ছে বিষ্ণু মাঞ্চু এবং কাজলের নতুন সিনেমা ‘মশাগুল্লু’
নাগার্জুনা আক্কেনেনির বিপরীতে কাজল: জানালেন পরিচালক নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ