সোমবার, মে ১৭, ২০২১

কেজিএফ চ্যাপ্টার ২: হায়দ্রাবাদে চিত্রায়ন শেষ করলেন সঞ্জয় দত্ত

আলোচিত সিনেমা ‘কেজিএফ’ এর দ্বিতীয় পর্বের সিনেমার চিত্রায়ন শেষ হয়েছে হায়দ্রাবাদে। এর মাধ্যমে শেষ হলো সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র আধীরার রূপদানকারী সঞ্জয় দত্তের শুটিং। আজ হায়দ্রাবাদের শুটিং শেষে টুইটারে পুরো টিমের সাথে ছবিতে দেখা গেছে এই তারকাকে। তবে জানা গেছে ছবির নায়ক ইয়াশের অংশের চিত্রায়ন এখনও বাকি আছে. হায়দ্রাবাদের শুটিং শেষ হওয়ার পর ইয়াশ এখন বাকি অংশের শুটিং করতে ইতিমধ্যে ব্যাঙ্গালুরুতে রওয়ানা দিয়েছেন।

- Advertisement -

২০১৮ সালে মুক্তি পাওয়া কেজিএফ সিনেমা পুরো ভারতজুড়ে ব্যাপক প্রশংসিত হয়। প্রথম পর্বে আধীরাকে উপস্থাপন করা হলেও প্রথম পর্বের পুরোটা জুড়ে ছিল রকির রাজত্ব। মেক হারানো এক শিশুর মুম্বাইয়ের সবচেয়ে বড় কিলার হয়ে উঠা এবং ব্যাঙ্গালুরুতে স্বর্ণের খনি এলোডারোতে রকির প্রবেশের গল্প ছিল সিনেমাজুড়ে। কিন্তু দ্বিতীয় পর্বে দেখা যাবে এই স্বর্ণের খনির দখল নিয়ে রকি এবং আধীরার মহারণ।

প্রথম পর্বের পর, চ্যাপ্টার ২ – তে সঞ্জয় দত্তের পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রাভিনা টেন্ডনের অভিনয় সিনেমাকে করে তুলেছে আরো আকর্ষণীয়। বিজয় কিরাগানদুর প্রযোজিত এবং প্রশান্ত নীল পরিচালিত মোট ৫টি ভাষায় মুক্তি পাবে। হিন্দি এবং কান্নারার পাশাপাশি সিনেমাটি তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায়ও মুক্তি পাবে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo