শুক্রবার, জুন ২৫, ২০২১

জাতীয় পুরস্কার জয়ী ভামশি পেইডিপ্যালির সিনেমায় থালাপাতি বিজয়

জাতীয় পুরস্কার জয়ী ভামশি

‘মাষ্টার’ সিনেমা মুক্তির পর সম্প্রতি নতুন সিনেমার কাজ শুরু করেছেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়। ‘থালাপাতি ৬৫’ নামের সিনেমাটির শুটিং চলছে জর্জিয়াতে। এরমধ্যেই বিগত কিছুদিন থেকে আলোচনা চলছে তার নতুন সিনেমা ‘থালাপাতি ৬৬’ নিয়ে। অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে জানা গেছে সিনেমাটির পরিচালকের নাম। ভারতীয় সংবাদ মাধ্যমের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি পরিচালনা করছেন জাতীয় পুরস্কারজয়ী নির্মাতার ভামশি পেইডিপ্যালি।

- Advertisement -

জানা গেছে ‘থালাপাতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী জুনেই আসতে পারে আনুষ্ঠানিক ঘোষনা।

উল্লেখ্য যে ‘থালাপাতি ৬৬’ সিনেমাটি প্রযোজনা করছেন তেলেগু সিনেমার আলোচিত প্রযোজক এবং পরিদর্শক দিল রাজু। বিজয়ের নির্মানাধীন সিনেমা ‘থালাপাতি ৬৫’ এর দৃশ্যধারনের কাজ শেষ হলে শুরু হবে নতুন এই সিনেমার কাজ। অর্থাৎ, মহামারী পরিস্থিতি বিবেচনায় আগামী বছরে শুরু হচ্ছে ভামশি পেইডিপ্যালি এবং থালাপাতি বিজয়ের সিনেমা।

- Advertisement -

প্রসঙ্গত, বিজয়ের নির্মানাধীন ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি একটি একশন সিনেমা হতে যাচ্ছে। গত ১০ই ডিসেম্বরে প্রকাশিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার ভিডিওতে সেরকমই ইঙ্গিত পাওয়া গেছে। ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি প্রযোজনা করছে সান পিকচার্স আর সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
থালাপাতি বিজয়ের নতুন সিনেমায় কাজল আগারওয়াল এবং পূজা হেগ?
বিজয়ের নতুন সিনেমা ‘থালাপাতি ৬৫’: জর্জিয়া থেকে শুরু হচ্ছে শুটিং

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ