কার্থি অভিনীত ‘কাইথি ২’ নিয়ে নতুন খবর জানালেন প্রযোজক এসআর প্রভু!

কার্থি অভিনীত ‘কাইথি ২’

২০১৯ সালের দিওয়ালীতে ‘কাইথি’ সিনেমার মুক্তির পরই অভিনেতা কার্থি জানিয়েছিলেন সিনেমাটির সিক্যুয়েলেও অভিনয় করছেন তিনি। ‘কাইথি’ সিনেমাটি পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা লোকেশ খানাগারাজ। ‘কাইথি’ সিনেমাটি এই পরিচালকের ‘মাষ্টার’ সিনেমার মুক্তির পর শুরু হওয়ার কথা থাকলেও কার্থি অভিনীত ‘কাইথি ২’ সিনেমার ব্যাপারে কিছু একদিন শোনা যাচ্ছিলো না।

- Advertisement -

এদিকে ‘মাষ্টার’ সিনেমার মুক্তির পর লোকেশ শুরু করেন কমল হাসানকে নিয়ে নতুন সিনেমা ‘বিক্রম’। তাই কার্থি অভিনীত ‘কাইথি ২’ সিনেমা নিয়ে শুরু হয়েছিলো নতুন করে আলোচনা। তবে এবার সিনেমাটি নিয়ে নতুন খবর জানিয়েছেন প্রযোজক এসআর প্রভু। সম্প্রতি ‘কাইথি ২’ নিয়ে টুইটারে একটি সেশনে প্রযোজক প্রভু জানিয়েছেন সিনেমাটি নিয়ে ইতিমধ্যে কাজ শুরু হয়েছে।

লোকেশ খানাগারাজ পরিচালিত ‘কাইথি’ সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন কার্থি, নারাইয়েন এবং অর্জুন দাস। দশ বছর পর জেল থেকে মুক্তি পেয়ে মেয়ের সাথে দেখা করতে যাওয়া একজন বাবার গল্প নিয়ে নির্মিত হয়েছিলো সিনেমাটি। ঘটনাক্রমে কয়েকজন পুলিশ অফিসারকে রক্ষ্যা করতে গিয়ে অনেক বড় এক গ্যাংস্টারের সাথে লড়াইয়ের মুখে পরতে হয় তাকে।

- Advertisement -

প্রযোজক প্রভুর কথায় সিনেমাটির সিক্যুয়েলের প্রি-প্রডাকশনের ইঙ্গিত ইতিমধ্যে পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে ‘কাইথি ২’ সিনেমায় দিল্লি’র জেলে যাওয়ার আগের সময়ের ঘটনা দেখানো হবে। প্রথম পর্বে দেখানো হয়েছে যে জেলে অবস্থানরত গ্যাংস্টার আদাইকালাম দিল্লিকে চিনতে পেরেছিলো। সে ক্ষেত্রে আদাইকালাম এবং দিল্লির মধ্যকার আগের সম্পর্কের একটি বিস্তারিত আগামী সিক্যুয়েলে থাকবে বলেও ধারনা করা হচ্ছে।

আরো পড়ুনঃ
করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’
‘রোবট ২’ থেকে ‘বিগিল’: তামিলের সবচেয়ে ব্যয়বহুল পাঁচটি সিনেমা
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ