শঙ্কর পরিচালিত নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে আলিয়া ভাট!

শঙ্কর পরিচালিত নতুন সিনেমায়

চলতি বছরের শুরুতে ‘রোবট’ খ্যাত পরিচালক শঙ্কর ঘোষনা দিলেন তার নতুন সিনেমার। আর এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মেগা পাওয়ার ষ্টার রাম চরন। নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘আরসি ১৫’ নাম পরিচিত। দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শঙ্করের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। এবার জানা গেছে শঙ্কর পরিচালিত নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে আলিয়া ভাট!।

- Advertisement -

ইতিমধ্যে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু হওয়ার কথা থাকলেও করোনা মাহামারীর কারনে শুরু হয়নি কাজ। এদিকে সম্প্রতি কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি নিয়ে লাইকা প্রডাকশন্সের সাথে শঙ্করের বিরোধের কারনে এই মুহুর্তে শুরু হচ্ছে না সিনেমাটির কাজ। তবে এরমধ্যেই জানা গেছে সিনেমাটির নিয়ে নতুন খবর। ভারতের সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে রাম চরনের বিপরীতে অভিনয় করছেন বলিউডের আলিয়া ভাট।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রাথমিকভাবে সিনেমাটিতে রাম চরনের বিপরীতে দক্ষিন কোরিয়ান অভিনেত্রী সুজে বেই-এর অভিনয়ের কথা ছিলো। সুজি বেই শঙ্কর পরিচালিত ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় অভিনয় করছেন। তবে সর্বশেষ খবর অনুযায়ী, সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। সিনেমাটিতে আলিয়া ভাটের কথা শঙ্করের কাছে সুপারিশ করেছেন রাম চরন নিজেই।

- Advertisement -

শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। এছাড়া সিনেমাটিকে ভারতের সবচেয়ে বড় সিনেমা হিসেবে নির্মান করতে সব প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। একাধিক ভাষায় প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে এই সিনেমা।

আরো পড়ুনঃ
‘রোবট’ নির্মাতা শঙ্করের বিরুদ্ধে মামলা করছে লাইকা প্রোডাকশন্স!
রনভীর সিংকে নিয়ে ‘আনিয়ান’ হিন্দি রিমেক করছেন পরিচালক শঙ্কর
রাম চরনকে নিয়ে শঙ্করের প্যান ইন্ডিয়া সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ