মুক্তির আগেই সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ল রাজামৌলীর ‘আর আর আর’

রাজামৌলীর ‘আর আর আর’

তেলুগু সিনেমার স্বপ্নবাজ পরিচালক এসএস রাজামৌলীর নতুন সিনেমা ‘আর আর আর’ নির্মানাধীন রয়েছে। ‘বাহুবলী’ সিনেমার বিশাল সাফল্যের পর রাজামৌলীর নতুন সিনেমাটি আগামী ১৩ই অক্টোবর মুক্তির কথা থাকলেও করোনার কারনে এই মুহুর্তে অনিশ্চিত এই সিনেমার মুক্তি। তারকাবহুল সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। তবে জানা গেছে দৃশ্যধারনের কাজ শেষ না হলেও ইতিমধ্যে প্রযোজকদের জন্য বিশাল অংকের আয় নিশ্চিত করেছে সিনেমাটি।

- Advertisement -

ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটি প্লাতফর্মেও মুক্তি পাবে এই সিনেমা। আর সিনেমাটির ডিজিটাল প্রদর্শনের স্বত্ব থেকে নির্মাতাদের আয়ের পরিমান হচ্ছে ৩২৫ কোটি রুপি। এরমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছিলো করোনা পরিস্থিতির কারনে সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। তবে সেই সম্ভাবনার কথা পুরোপুরি উড়িয়ে দিয়েছেন রাজামৌলী। এই নির্মাতা জানিয়েছেন ‘আর আর আর’ বড় পর্দার জন্য নির্মিত, ওটিটি’তে মুক্তির কথা কখনই আমাদের চিন্তায় আসেনি।

এর আগে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিলো ‘আর আর আর’ সিনেমাটির প্রেক্ষাগৃহ, স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব ৪৭৫ কোটি রুপিতে জয়ন্তিলাল গাঢ়া কিনে নিয়েছেন। তবে নতুন প্রতিবেদন অনুযায়ী এর মধ্যে স্যাটেলাইট এবং ডিজিটাল প্রদর্শনীর স্বত্ব জয়ন্তিলাল গাঢ়ার কাছ থেকে কিনে নিয়েছে জী গ্রুপ। আর এর জন্য জয়ন্তিলাল গাঢ়াকে গুন্তে হয়েছে ৩২৫ কোটি রুপি। এই চুক্তির মধ্যে সিনেমাটির সব ভাষায় প্রদর্শনের স্বত্ব অন্তর্ভূক্ত রয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

জানা গেছে দৃশ্যধারন শেষ না হলেও ইতিমধ্যে সিনেমাটির সবধরনের স্বত্ব বিক্রি করেছেন নির্মাতারা। প্রেক্ষাগৃহ থেকে শুরু করে ডিজিটাল, স্যাটেলাইট এবং গানের স্বত্ব মিলিয়ে ইতিমধ্যে সিনেমাটির টেবিল মুনাফার পরিমান দাঁড়িয়েছে ৪৫০ কোটি রুপি। এ হিসেবে মুক্তির আগে সিনেমাটির মোট আয়ের পরিমান দাঁড়াবে ৮০০ কোটি রুপিতে, যা ‘আর আর আর’ সিনেমাকে ভারতের ইতিহাসে সর্বোচ্চ আয়ের সিনেমা হিসেবে প্রতিষ্ঠিত করবে।

‘আর আর আর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
সীতা রূপে আলিয়া ভাট: প্রকাশ্যে ‘আর আর আর’ সিনেমায় আলিয়ার ফার্ষ্ট লুক
করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’
রাজামৌলীর ‘আর আর আর’: মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করল সিনেমাটি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ