‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীলের নতুন সিনেমায় এনটিআর জুনিয়র

‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত

ভক্তদের জন্য এনটিআর জুনিয়রের জন্মদিনটা আরো বিশেষ করে দিলেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। এই তারকার জন্মদিন উপলক্ষ্যে এনটিআর জুনিয়রকে নিয়ে নিজের নতুন সিনেমার ঘোষনা দিয়েছেন প্রশান্ত নীল। ‘কেজিএফ ২’ মুক্তির আগেই ইতিমধ্যে দুইটি সিনেমার ঘোষনা দিলেন তিনি। সিনেমাগুলোর মধ্যে প্রবাসকে নিয়ে ‘সালার’ নির্মানাধীন রয়েছে।

- Advertisement -

নিজের অফিসিয়াল টুইটারে এনটিআরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে খবরটি নিজেই দিয়েছেন প্রশান্ত নীল। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘এনটিআর ৩১’ নামে পরিচিত। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে দুর্দান্ত একশনে ভরপুর সিনেমাটি প্রযোজনা করছে মিথ্রি মুভিস। সিনেমার অন্যান্য শিল্পীদের ঘোষনা খুব শীগ্রই দেয়া হবে আর করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে শুরু হবে দৃশ্যধারনের কাজ।

এছাড়া সম্প্রতি প্রকাশ করা হয়েছে এনটিআর জুনিয়রের নতুন সিনেয়ার ফার্স্ট লুক। নাম ঠিক না হওয়া এই সিনেমার নাম ‘এনটিআর ৩০’ আর সিনেমাটি পরিচালনা করছেন কোরাটালা শিভা। এর আগে এই অভিনেতা এবং পরিচালক একসাথে ‘জনতা গ্যারেজ’ সিনেমায় কাজ করেছিলেন। ‘এনটিআর ৩০’ সিনেমার মাধ্যমে দীর্ঘ ৫ বছর পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন তারা।

- Advertisement -

এদিকে, জন্মদিন উপলক্ষ্যে কোন ধরনের জন সমাগম না করার জন্য ভক্তদের অনুরোধ জানিয়েছিলেন এনটিআর জুনিয়র। করোনা পরিস্থিতি কারনে সবাইকে নিজের বাসায় নিরাপদে অবস্থানের জন্য অনুরোধ জানিয়েছেন এই তারকা।

আরো পড়ুনঃ
জানা গেলো এনটিয়ার জুনিয়রের নতুন সিনেমার পরিচালক সহ বিস্তারিত
প্রবাসের একশন থ্রিলার ‘সালার’: জানা গেলো মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ