‘আদিপুরুষ’ সিনেমায় প্রবাসের নতুন সঙ্গী হচ্ছেন কিচ্চা সুদীপ!

‘আদিপুরুষ’ সিনেমায়

‘বাহুবলী’ খ্যাত তারকা প্রবাসের নির্মিতব্য সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘আদিপুরুষ’। ওম রাউত পরিচালিত এই সিনেমাতে রামের চরিত্রে অভিনয় করছেন প্রবাস। সম্প্রতি বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী এই সিনেমায় এবার যুক্ত হলেন জনপ্রিয় তারকা কিচ্চা সুদীপ। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘আদিপুরুষ’ সিনেমায় বিভীষণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

- Advertisement -

এদিকে একটি পত্রিকার সাথে এ বিষয়ে আলাপকালে সুদীপ বলেন, ‘আদিপুরুষ টিম আমার ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করেছে, কিন্তু আমি এখনো তাদের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলিনি। এটি নিয়ে এখনো আলোচনা চলছে। এ বিষয়ে এখনই কথা বলা ঠিক নয়।’

উল্লেখ্য যে, রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘আদিপুরুষ’ সিনেমাটি। এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন কৃতি শ্যানন। আর রাবণ চরিত্রে পর্দায় হাজির হবেন সাইফ আলী খান। এছাড়া ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমা খ্যাত সানি সিং অভিনয় করছেন লক্ষ্মণ চরিত্রে।

- Advertisement -

‘আদিপুরুষ’ সিনেমাটি প্রযোজনা করছে টি-সিরিজ। ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। কিছুদিন আগে মুম্বাইয়ে সিনেমাটির জন্য নির্মিত বিশাল সেটে আগুন লেগে গেলে কিছুদিন বন্ধ ছিলো সিনেমাটির কাজ। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালের ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরো পড়ুনঃ
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা
প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমায় যুক্ত হলেন বলিউডের কৃতি শেনন এবং সানি সিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ