শুক্রবার, জুন ২৫, ২০২১

করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’

করোনায় ওলটপালট সিনেমার মুক্তি

চলতি বছরের শুরুতে একে একে নির্মাতারা ঘোষনা দিয়েছিলেন বড় বাজেটের সিনেমাগুলোর মুক্তির তারিখ। প্রত্যাশা ছিলো করোনা পরবর্তী সময়ে এই সিনেমাগুলো দর্শক ফেরাবে প্রেক্ষাগৃহে। কিন্তু করোনার দ্বিতীয় প্রাদুর্ভাবের কারনে নতুন করে অনিশ্চয়তার মুখে এই সিনেমাগুলোর মুক্তি। কিছু কিছু সিনেমা ইতিমধ্যে সরাসরি ওটিটি’তে মুক্তি পাচ্ছে যার মধ্যে সালমান খান অভিনীত ‘রাধে’ সিনেমাটি উল্লেখযোগ্য। এবার শোনা যাচ্ছে চলমান পরিস্থিতিতে মুক্তি তারিখ নিয়ে নতুন করে ভাবছেন ‘কেজিএফ ২’, ‘আরআরআর’ এবং ‘পুষ্পা’ সিনেমার নির্মাতারা।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বর্তমান করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে প্রেক্ষাগৃহে দর্শক ফিরতে আগামী তিন মাস সময় লেগে যাবে। সে প্রেক্ষিতে আগামী ১৬ই জুলাই মুক্তি প্রতীক্ষিত ‘কেজিএফ ২’ সিনেমাটি মুক্তির জন্য নিরাপদ এবং উপযুক্ত অন্য একটি তারিখ বিবেচনা করছেন নির্মাতারা। এছাড়া ‘আরআরআর’ এবং ‘পুষ্পা’ সিনেমা দুটিও বড় বাজেটে তৈরি। তাই পূর্ব ঘোষিত তারিখে মুক্তি দিয়ে কোন ধরনের আর্থিক ঝুঁকি নিতে চাচ্ছেন না এই সিনেমা দুটির প্রযোজকও।

পরিস্থিতি বিবেচনায় ‘কেজিএফ ২’ সিনেমাটি ১৬ জুলাইয়ের পরিবর্তে আগামী ১৫ই অক্টোবর দুসেরা উপলক্ষ্যে মুক্তি পেতে পারে। অন্যদিকে এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটি দুসেরাতে মুক্তির কথা থাকলেও নতুন পরিকল্পনা অনুযায়ী আগামী বছরের সংক্রান্তিতে মুক্তি পেতে পারে বলে জানা গেছে। আর আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি ১৩ই আগস্টের পরিবর্তে মুক্তি পেতে পারে আসছে দুসেরাতে। যদি নতুন এই সম্ভাব্য তারিখ ঠিক থাকে তাহলে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে বছরের অন্যতম প্রত্যাশিত দুই সিনেমা ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’।

- Advertisement -

উল্লেখ্য যে, প্রশান্ত নীল পরিচালিত সিনেমা ‘কেজিএফ ২’ তে ইয়াশের সাথে এবার লড়াইয়ে নামছেন বলিউডের সঞ্জয় দত্ত। এছাড়া আরো থাকছেন রাবিনা ট্যন্ডন। অন্যদিকে ‘পুষ্পা’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের স্টাইলিস্ট স্টার খ্যাত আল্লু অর্জুন। তার বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা।

আরো পড়ুনঃ
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা
সাউথ ইন্ডিয়া ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো
বাহুবলী’র পথে হাঁটছে ‘পুষ্পা’: দুই পর্বে মুক্তি পাবে আল্লু অর্জুনের এই সিনেমা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ