শুক্রবার, জুন ২৫, ২০২১

বাহুবলী’র পথে হাঁটছে ‘পুষ্পা’: দুই পর্বে মুক্তি পাবে আল্লু অর্জুনের এই সিনেমা

বাহুবলী’র পথে হাঁটছে ‘পুষ্পা’

তেলুগু সিনেমার সুপারষ্টার আল্লু অর্জুন এবং নির্মাতা সুকুমারের তৃতীয় সিনেমা ‘পুষ্পা’। রোম্যান্টিক একশন ঘরনার এই সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন কান্নাড় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সম্প্রতি শোনা গেলো সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বাহুবলী’র পথে হাঁটছে ‘পুষ্পা’ অর্থাৎ দুই পর্বে মুক্তি পাবে এই সিনেমা। একটি সূত্রের উল্লেখ করে খবরটি নিশ্চিত করেছে সংবাদ মাধ্যমগুলো।

- Advertisement -

আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানা অভিনীত সিনেমাটি আগামী ১৩ই আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় মুক্তি পিছিয়ে দেয়ার চিন্তা করছেন নির্মাতারা। গুঞ্জন অনুযায়ী আগামী দুসেরা অথবা ডিসেম্বরে মুক্তি পাবে সিনেমাটির প্রথম পর্ব। তবে সিনেমাটির মুক্তির বিষয়টি এখনই নিশ্চিত করে বলা যাচ্ছেনা বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

জানা গেছে সিনেমাটি দুই পর্বে নির্মানের ব্যাপারে ইতিমধ্যে প্রস্তুতি সম্পন্ন করেছেন পরিচালক সুকুমার। ‘বাহুবলী’ এবং ‘কেজিএফ’ এরপর ‘পুষ্পা’ সিনেমাটিও দর্শক দেখবেন দুই পর্বে। এছাড়া দ্বিতীয় পর্বের জন্য টানা শিডিউলও ইতিমধ্যে দিয়েছেন সিনেমাটির প্রধান তারকা আল্লু অর্জুন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের দ্বিতীয় ভাগে মুক্তি পেতে পারে সিনেমাটির দ্বিতীয় পর্ব।

- Advertisement -

উল্লেখ্য যে, সুকুমার পরিচালিত এই সিনেমায় খল নায়কের চরিত্রে অভিনয় করছেন মালায়লাম তারকা ফাহাদ ফজল। আর সিনেমাটি প্রযোজনা করেচে মিথ্রী মুভি মেকার্স। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা।

আরো পড়ুনঃ
আগামী স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা
প্রশান্ত নীলের নতুন সিনেমায় আল্লু অর্জুন: নিচ্ছেন বিশাল অঙ্কের পারিশ্রমিক

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ