সোমবার, মে ১৭, ২০২১

১১ বছর পর আবারো একসাথে ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু

শ্রীনিবাস এবং মহেশ বাবু

দক্ষিনী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর নতুন সিনেমা ‘সারকারু ভারি পাতা’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। পারাসুরাম পরিচালিত সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষ পর্যায়ে রয়েছে। এদিকে এই সিনেমার শুটিং শেষ হওয়ার আগেই জানা গেলো এই তারকার নতুন সিনেমার খবর। জানা গেছে এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ১১ বছর পর ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু আরারো একসাথে কাজ করতে যাচ্ছেন।

- Advertisement -

আজ (১লা মে) টুইটারে নতুন এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হারিকা এন্ড হাসিনা ক্রিয়েশন্স। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি পরিচালনা করছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। এস রাধা কৃষ্ণা প্রযোজিত সিনেমাটি বর্তমানে #SSMB28 হিসেবে ঘোষনা করা হয়েছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের সামারে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

এদিকে নির্মাতাদের পক্ষ্য থেকে পরিচালক এবং নায়কের নাম ঘোষনা করলেও সিনেমাটির অন্যান্য তারকার ব্যাপারে কিছু জানা যায়নি এখনো। তবে বেশ কিছু সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে মহেশ বাবুর বিপরীতে পূজা হেগ অভিনয় করছেন।

- Advertisement -

উল্লেখ্য যে, এই সিনেমাটি ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবুর একসাথে তৃতীয় সিনেমা হতে যাচ্ছে। এরআগে নির্মাতা শ্রীনিবাস মহেশ বাবুকে নিয়ে ‘খালিজা’ এবং ‘আথাদু’ সিনেমা দুটি নির্মান করেছিলেন। অন্যদিকে পূজা হেগ এর আগে ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত ‘আরবিন্দ সামেথা ভীরা রাঘভ’ এবং ‘আলা ভাইকুন্ঠাপুরামলো’ সিনেমায় অভিনয় করেছেন।

আরো পড়ুনঃ
‘সরকারু বাড়ি পাতা’ সিনেমার দ্বিতীয় শিডিউল শুরু করলেন মহেশ বাবু
বিজয়েন্দ্র প্রাসাদের গল্পে জঙ্গল ভ্রমনে যাবেন রাজামৌলী এবং মহেশ বাবু!
রামায়ণ থ্রিডি: দীপিকার বিপরীতে রাম চরিত্রে মহেশ বাবু!

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo