সোমবার, মে ১৭, ২০২১

‘সাহো’তে এবার নীল নিতিন মুকেশের মুখোমুখি হচ্ছেন প্রবাশ

‘ওয়াজির’ এবং ‘প্রেম রতন ধানপায়ো’ এর পর আবারও ভিলেন চরিত্রে দেখা যাবে নীল নিতিন মুকেশকে। ভারতীয় পত্রিকায় প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ‘বাহুবলী’ তারকা প্রবাশের নতুন ছবি ‘সাহো’তে ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন এই বলিউড তারকা। 

অমিতাভ বচ্চন (উজির) এবং সালমান খান (প্রেম রতন ধন পাওো) এর মতো বড় তারকারা ভাল ছেলে এবং তাঁর বাজে ছেলে অভিনয় করার পরেও নীল নিতিন মুকেশ কোনও ছবিতে ছাপিয়ে যাওয়ার ভয় পান না। সম্ভবত, অভিনেতা জানেন, খারাপ ছেলেরা যদি তাদের কাজগুলি সঠিকভাবে সেট না করে তবে ভাল ছেলেরা ভাল হতে পারে না। তার শেষ দুটি বড় পর্দার প্রান্তে একজন প্রতিপক্ষের ভূমিকা রচনার পরে, নীল তার পরবর্তী, সাহোতে ধূসর বিভিন্ন শেড চিত্রিত করতে প্রস্তুত, যার নেতৃত্বে রয়েছে বাহুবলী তারকা প্রভাস। প্রভাস জাতির নতুন হার্টথ্রব এবং জনগণ তার পরের ছবিটির জন্য অপেক্ষা করছে নিঃশ্বাসে শ্বাস নিয়ে। এই সুজিথ পরিচালিত অ্যাকশনথ্রিলারটি তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে নীলর আত্মপ্রকাশকে চিহ্নিত করে।

- Advertisement -

সিনেমার সৃজনশীল দলের ঘনিষ্ঠ একটি সূত্র এই সংবাদের সত্যতা নিশ্চিত করে বলিউড হাঙ্গামাকে বলেছিল, “প্রভাসের পরে নীলই প্রথম সাহিত্যের জন্য স্বাক্ষরিত শিল্পী এবং পর্যন্ত প্রভাস ছাড়া অভিনেতার একমাত্র সদস্য। তার শক্তিশালী ভূমিকা আছে। নীল সাহোতে এতটাই খারাপ হতে চলেছে যে তাঁর চরিত্রটি ভারতীয় সিনেমায় ভিলেনিকে নতুন করে সংজ্ঞায়িত করবে।

সাহোর টিজারে প্রভাসকে তার টলিউড নায়ক ছবিতে দেখেছিলেন যিনি তার ঘুষি এবং লাথি পছন্দ করেন। অভিনেতা ভক্তরা যারা অমরেন্দ্র এবং মহেন্দ্র বাহুবলির চরিত্রে তাঁর ভূমিকাকে ঘিরে ধরেছিলেন, তারা সকলো এক নতুন অবতারে সুপারস্টারকে দেখে বেশ উচ্ছ্বসিত। 37 বছর বয়সী এর পরবর্তীটি তেলুগু, তামিল, মালায়ালাম এবং হিন্দিতে হবে। সাহোর টিজারটি শ্রোতা, সৌজন্যে প্রভাস এবং সারা দেশ জুড়ে তার জনপ্রিয়তা পেয়েছে।

- Advertisement -

এদিকে, নীল নীতিন মুকেশ মধুর ভান্ডারকারের ইন্দু সরকারের শ্যুট গুটিয়ে রেখেছেন। খবরটি শেয়ার করে নীল ছবিতে তাঁর চরিত্র সঞ্জয় গান্ধীর পোশাক পরে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। তাকে মধুর ভান্ডারকারের সাথে পোজ দিতে দেখা গেছে।এবং শুটিংয়ের শেষ দিন # ইন্দুসরকারের কাছে এটি একটি মোড়ক ছিল_আইএমবিন্দকারের সাথে এই চমকপ্রদ গানটি ছিল যে প্রথমে ওস্তাদ আজিজ নাজা গেয়েছিলেন এবং এখন তাঁর ছেলে # মজতাবাজীজননাজ পুনঃনির্বাচিত এই কিংবদন্তি গানচদ্দা সূর্য ধীর ধীরএকটি অংশ হিসাবে সম্মানের কি সম্মান ছিল

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo