‘রোবট’ নির্মাতা শঙ্করের বিরুদ্ধে মামলা করছে লাইকা প্রোডাকশন্স!

‘রোবট’ নির্মাতা শঙ্করের বিরুদ্ধে

কিছুদিন আগে দক্ষিনী সিনেমার আলোচিত নির্মাতা শঙ্কর ঘোষনা দিয়েছিলেন তেলুগু ব্লকবাস্টার ‘আনিয়ান’ এর হিন্দি রিমেকের। সিনেমাটির গল্প এবং চিত্রনাট্যের স্বত্ব নিয়ে ইতিমধ্যে অনেক জল ঘোলা হয়েছে। প্রযোজক আস্কার ভি রবিচন্দ্রনের দাবি অনুযায়ী সিনেমাটির সব স্বত্ব তার কাছে সংরক্ষিত। আর তাই সিনেমাটির হিন্দি সংস্করণ নির্মাণের বৈধতা শঙ্করের কাছে নেই। এদিকে নতুন করে সমস্যায় জড়ালেন এই নির্মাতা। জানা গেছে ‘রোবট’ নির্মাতা শঙ্করের বিরুদ্ধে মামলা করছে লাইকা প্রোডাকশন্স!

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী শঙ্কর পরিচালিত লাইকা প্রডাকশন্সের সিনেমা ‘ইন্ডিয়ান ২’ নিয়ে তৈরি হয়েছে এই জটিলতা। বেশ লম্বা সময় ধরে অসমাপ্ত অবস্থায় রয়েছে এই সিনেমা কাজ। এরমধ্যে ‘আনিয়ান’ এর হিন্দি রিমেকের খবরে ‘ইন্ডিয়ান ২’ শেষ না হওয়া পর্যন্ত নতুন সিনেমার কাজ শুরু না করতে শঙ্করের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছে লাইকা।

একটি সূত্রের উল্লেখ করে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে একের পর এক বাধার সম্মুখীন হচ্ছে কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি। এমতাবস্থায় নতুন কোন সিনেমা পরিচালনার জন্য যাতে শঙ্কর চুক্তিবদ্ধ না হন সে নিশ্চয়তা চেয়ে আদালতে মামলা করছে উক্ত প্রতিষ্ঠান। ‘ইন্ডিয়ান ২’ সিনেমা অসমাপ্ত থাকা অবস্থায় নতুন কোন সিনেমার কাজ এই সিনেমাকে অনিশ্চিত করে দিতে পারে বলে মনে কছে লাইকা প্রডাকশন্স।

- Advertisement -

উল্লেখ্য যে, শঙ্কর এরআগে ২০০১ সালে ‘নায়ক’ নাম একটি হিন্দি সিনেমা নির্মান করেছিলেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল কাপুর। অন্যদিকে শঙ্কর পরিচালিত কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি ১৯৯৬ সালের ব্লকবাস্টার সিনেমা ‘ইন্ডিয়ান’ এর সিক্যুয়েল। এর আগে শঙ্কর লাইকা প্রডাকশন্সের প্রযোজনায় ‘রোবট’ এবং ‘রোবট ২’ সিনেমা পরিচালনা করেছেন।

আরো পড়ুনঃ
রনভীর সিংকে নিয়ে ‘আনিয়ান’ হিন্দি রিমেক করছেন পরিচালক শঙ্কর
শঙ্করের নতুন হিন্দি সিনেমা: রনবীর সিংয়ের সঙ্গী হচ্ছেন কিয়ারা আদভানি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ