আবারো ‘কারনান’ পরিচালকের সিনেমায় অভিনয় করছেন ধানুষ

সিনেমায় অভিনয় করছেন ধানুষ

বর্তমানে যুক্তরাষ্ট্রে নিজের হলিউড সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন তামিল সিনেমার জনপ্রিয় তারকা ধানুষ। এদিকে ধানুষ অভিনীত সর্বশেষ সিনেমা ‘কারনান’ বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করেছে। জানা গেছে ‘কারনান’ সিনেমার পরিচালক মারি সেলভারাজের সাথে কাজ করতে যাচ্ছেন এই অভিনেতা। আর খবরটি ভক্তদের জানিয়েছেন তিনি নিজেই।

- Advertisement -

সম্প্রতি টুইটারে সিনেমাটির ঘোষণা দিয়ে ধানুষ লিখেন, ‘কারনান’ সিনেমার বিশাল সাফল্যের পর আমি এবং মারি সেলভারাজ আবারো একসাথে কাজ করতে যাচ্ছি। এই অভিনেতা সূত্রে জানা গেছে বর্তমানে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর থেকে শুরু হবে এই সিনেমার দৃশ্যধারনের কাজ।

এরআগে একটি প্রতিবেদনে জানা গিয়েছিলো ‘কারনান’ সিনেমায় মারি সেলভারাজের কাজে খুবই খুশি অভিনেতা ধানুষ। সিনেমাটির শুটিং চলাকালীন সময়েই ধানুষ আবারো এই পরিচালকের সাথে কাজ করার ব্যাপারে তার আগ্রহ প্রকাশ করেন। অবশেষে নিজের কথামত আবারো মারি সেলভারাজের সিনেমায় অভিনয় করছেন ধানুষ। আরা আগামী বছর তিনি শুরু করবেন এই সিনেমার শুটিং।

- Advertisement -

এদিকে পরিচালক মারি সেলভারাজ বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমার দৃশ্যধারনের কাজে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ধ্রুব বিক্রম। উল্লেখ্য যে, এই নিরমাতা-পরিচালক জুটির সিনেমা ‘কারনান’ দর্শকপ্রিয়তার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে।

আরো পড়ুনঃ
‘রোবট ২’ থেকে ‘বিগিল’: তামিলের সবচেয়ে ব্যয়বহুল পাঁচটি সিনেমা
জানা গেলো কবে থেকে শুরু হচ্ছে এনটিয়ার জুনিয়র অভিনীত নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ