এবার সাংবাদিক হিসেবে পর্দায় আসছেন শ্রুতি হাসান

আসছেন শ্রুতি হাসান

শ্রুতি হাসানের সময়টা বেশ ভালোই যাচ্ছে। গত বছর একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে বিষয়বস্তু নির্ভর সিনেমা হাতে পাচ্ছেন তিনি। সর্বশেষ তাকে দেখা গেছে পবন কল্যানের সাথে ‘উকিল সাব’ সিনেমাতে। সিনেমাতি অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নু অভিনীত হিন্দি সিনেমা ‘পিঙ্ক’ এর তামিল সংস্করণ। সিনেমাটি মুক্তির পর দর্শকপ্রিয়তার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। এরাআগে রাভি তেজার বিপরীতে তার ‘ক্র্যাক’ সিনেমাটিও ব্যবসায়িকভাবে সফল হয়েছিলো।

- Advertisement -

এরমধ্যেই শ্রুতি হাসান চুক্তিবদ্ধ হয়েছেন ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রবাসের বিপরীতে। ‘সালার’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। শোনা যাচ্ছিল এই চরিত্রে দিশা পাটনির অভিনয়ের কথা থাকলেও সেটা শেষ পর্যন্ত হয়ে উঠেনি। তার জায়গায় অভিনয় করছেন শ্রুতি হাসান। আর টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে একজন রাজনৈতিক সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন শ্রুতি হাসান।

উল্লেখ্য যে, ইতিমধ্যে শুরু হয়েছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। জানা গেছে আগামী মাস থেকে হায়দ্রাবাদে শুরু হচ্ছে সিনেমাটির নতুন শিডিউলের কাজ। ইতিমধ্যে হায়দ্রাবাদে সিনেমাটির বিশাল সেটও নির্মাণ করা হয়েছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। একশন থ্রিলার গল্পে নির্মিতব্য ‘সালার’ সিনেমায় প্রবাসকে একজন আন্ডারওয়ার্ল্ড গ্যাংষ্টারের ভূমিকায় দেখা যাবে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।।

- Advertisement -

হোম্বেল ফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন বিজয় কিরানগান্ডুর। আর সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিনেমার নির্মাতা প্রশান্ত নীল। এর আগে দক্ষিণের অন্যন্য ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করলেও এই সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে শ্রুতি হাসানের।

আরো পড়ুনঃ
প্রবাসের একশন থ্রিলার ‘সালার’: জানা গেলো মুক্তির তারিখ
কন্নড় সিনেমায় অভিনয় বিতর্কে মুখ খুললেন শ্রুতি হাসান
‘সালার’ সিনেমায় শ্রুতি হাসান: জন্মদিনে পাওয়া গেলো আনুষ্ঠানিক ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ