শুরু হলো পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত নতুন থ্রিলার সিনেমা ‘কাদুভা’

থ্রিলার সিনেমা ‘কাদুভা’

মালায়লাম সিনেমার থ্রিলার কিং বলে পরিচিত পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত নতুন থ্রিলার সিনেমা ‘কাদুভা’। সাজি কৈলাস পরিচালিত সিনেমাটির দৃশ্যধারনের কাজ সম্প্রতি শুরু হয়েছে বলে জানা গেছে। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফাস্টলুক পোষ্টার শেয়ারের মাধ্যমে সিনেমাটির দৃশ্যধারন শুরুর ঘোষনা দিয়েছেন এই অভিনেতা।

- Advertisement -

টুইটারে এই পোষ্টারটি শেয়ার করে এই অভিনেতা লিখেন, ‘তারা মারামারি করতে চেয়েছিলো… আমরা তাদের একটি যুদ্ধ দিলাম।’ প্রকাশিত পোষ্টারে পৃথ্বীরাজকে তার দুই ঠোঁটের মাঝে জ্বলন্ত চুরুট নিয়ে পিছন ফিরে তাকিয়ে থাকতে গেছে। এই প্রকাশিত পোষ্টারেই দুর্দান্ত সাসপেন্স আর একশনের আভাস পাওয়া যাচ্ছে।

এছাড়া সিনেমাটির সংগীত পরিচালক জ্যাক্স বিজয় পৃথ্বীরাজের টুইট শেয়ার দিয়ে লিখেন, ‘শুরু হলো সাজি কৈলাস-পৃথ্বীরাজ… কিংবদন্তী নির্মাতা সাজি কৈলাস এবং সুপারষ্টার পৃথ্বীরাজের সাথে কাজ করতে পেরে গর্বিত বোধ করছি। আশা করি খুব শীগ্রই প্রেক্ষাগৃহ চালু হলে সবাই এই সিনেমাটি প্রেক্ষাগৃহে উপভোগ করতে পারবো।’

- Advertisement -

সাজি কৈলাস পরিচালিত ‘কাদুভা’ সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন জিনু আব্রাহাম। আর একশন-থ্রিলারধর্মী সিনেমাটির সম্পাদনায় আছেন সামির মোহাম্মেদ। ম্যাজিক ফ্রেম এবং পৃথ্বীরাজ সুকুমারান প্রোডাকশন্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন লিস্টিন স্টিফেন এবং সুপ্রিয়া মেনন।

আরো পড়ুনঃ
নতুন থ্রিলার সিনেমা ‘নীলাভালিকাম’ নিয়ে আসছেন থ্রিলার কিং পৃথিবীরাজ সুকুমারন
পৃথ্বীরাজের সাথে কারা থাকছেন রাভি কে চন্দ্রান পরিচালিত ‘ভ্রামাম’ সিনেমায়?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ