করোনার প্রভাব: মুখোমুখি সালমান খানের ‘রাধে’ এবং ইয়াসের ‘কেজিএফ ২’

করোনার প্রভাব

করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক আসার পর চলতি বছরের শুরুতে নির্মাতারা ঘোষনা দিয়েছিলেন বেশ কয়েকটি প্রত্যাশিত সিনেমার মুক্তির তারিখ। এরমধ্যে ছিলো চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ধারনা করা হচ্ছিল দুই সপ্তাহের সময় পাবে সিনেমাটি বক্স ঝড় তোলার। কিন্তু করোনার নতুন প্রাদুর্ভাবের কারনে পরিস্থিতি জটিল হয়ে উঠেছে সিনেমাটির জন্য।

- Advertisement -

আর এই জটিলতার কারন বলিউডের ভাইজান সালমান খান। সালমান খান অভিনীত ‘রাধে’ সিনেমাটি আগামী ঈদুল ফিতর উপলক্ষে ১৩ই মে মুক্তি পাওয়ার ছিলো। কিন্তু বর্তমান করোনা পরিস্থিতির কারনে নির্ধারিত তারিখে মুক্তি নাও পেতে পারে এই সিনেমা। সেক্ষত্রে ধারনা করা হচ্ছে সালমান খান আগামী কোরবানীর ঈদে মুক্তি পারেন। যদি তাই হয়, তাহলে বক্স অফিসে সিনেমাটি মুখোমুখি হতে যাচ্ছে ইয়াসের ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সাথে।

এখন পর্যন্ত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির তারিখ ১৬ই জুলাই। আর কোরবানীর ঈদের ছুটি থাকছে ২১শে জুলাই। সালমান খান যদি ‘রাধে’ সিনেমাটি ঈদ উপলক্ষে মুক্তি তাহলে ‘রাধে’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে ২১শে জুলাই। অর্থাৎ, ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির পাঁচ দিনের মাথায় পড়ছে সালমান খানের সিনেমার সামনে। কন্নড় সিনেমা হলেও ইয়াসের এই সিনেমাটি প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে যার মধ্যে অন্যতম প্রধান হলো হিন্দি সিনেমার বাজার।

- Advertisement -

অন্যদিকে আগামী ৩০শে জুলাই মুক্তি পাচ্ছে দুইটি আলোচিত সিনেমা। সিনেমাগুলো হলো প্রবাস অভিনীত ‘রাধে শ্যাম’ এবং আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিওয়ারি’। সালমান খানের ‘রাধে’ এরপর বড় দুই সিনেমা – এই পরিস্থিতিতে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমারা সিদ্বান্ত নেন এখন সেটাই বিষয়।

আরো পড়ুনঃ
ঘোষনা করা হলো আলোচিত সিনেমা ‘কে জি এফ ২’ এর মুক্তির তারিখ
বলিউডে করোনার নতুন হামলা: বিশাল অংকের ক্ষতির মুখে নির্মাতারা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ