প্রকাশ্যে মোহনলালের দুর্দান্ত সংলাপ এবং একশনে ভরপুর ‘আরাত্তু’ টিজার

প্রকাশ্যে মোহনলালের দুর্দান্ত সংলাপ

করোনা প্রতিরোধের সকল প্রস্তুতি নিয়েই পালাকাণ্ডে দৃশ্যধারন করা হয়েছে মালায়লাম মেগাষ্টার মোহনলাল অভিনীত নতুন সিনেমা ‘আরাত্তু’। এছাড়াও সিনেমার কিছু অংশের শুটিং হয়েছে হায়দ্রাবাদে। জানা গেছে দৃশ্যধারনের কাজ শেষে বর্তমানে পোষ্ট প্রোডাকশনে আছে বি উন্নিকৃষ্ণনান পরিচালিত এই সিনেমা। এদিকে সম্প্রতি সিনেমাটির প্রথম টিজার প্রকাশ করেছেন নির্মাতারা।

- Advertisement -

সিনেমাটিতে মোহনলাল গোপান চরিত্রে অভিনয় করেছেন। একটি গোপন মিশনে পালাকাণ্ডে যাওয়ার পর তার সাথে ঘটে যাওয়া ঘটনা নিয়েই সিনেমার মূল গল্প। ৫৪ সেকেন্ডের প্রকাশিত টিজারটিতে দুর্দান্ত একশন এবং মোহনলালের শক্তিশালী সংলাপের ঝলক পাওয়া গেছে। দর্শকদের বিনোদন নিশ্চিত করতে সম্ভাব্য সব উপাদানই থাকছে সিনেমাটিতে। জানা গেছে সিনেমাটির গল্পে গুরুত্বপূর্ন অংশ জুড়ে রয়েছে টিজারের শুরুতে দেখানো কালো মার্সিডিজ গাড়িটি।

বি উন্নিকৃষ্ণনান পরিচালিত ‘আরাত্তু’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন উদায়কৃষ্ণা। সিনেমাটিতে একশন, সেন্টিমেন্ট এবং কমেডি সব উপাদানই থাকছে দর্শকদের জন্য। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন রাহুল রাজু এবং সম্পাদনার দায়িত্বে আছেন শাম্মির মুহাম্মদ।

- Advertisement -

মোহনলাল ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা শ্রীনাথ, গাড়া, নেদুমুদি ভ্যানু, স্বস্তিকা, রচনা নারায়ানানকুট্টি, সাইকুমার, সিদ্দিকী, অশ্বিন কুমার, জনি এন্থনি, মালভিকা মোহান সহ আরো অনেকে। আগামী ১২ই আগষ্ট মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
প্রকাশ করা হলো মোহনলাল অভিনীত ‘আরাত্তু’ সিনেমার ফার্ষ্ট লুক পোস্টার
কবে মুক্তি পাচ্ছে মোহনলাল অভিনীত ‘আরাত্তু’? জেনে নিন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ