সোমবার, মে ১৭, ২০২১

‘সরকারু বাড়ি পাতা’ সিনেমার দ্বিতীয় শিডিউল শুরু করলেন মহেশ বাবু

'সরকারু বাড়ি পাতা' সিনেমার

কিছুদিন আগেই সুপারষ্টার মহেশ বাবু দুবাইয়ে তার নতুন সিনেমা ‘সরকারু বাড়ি পাতা’ এর প্রথম শিডিউল। এবার জানা গেছে চলতি সপ্তাহে হায়দ্রাবাদে সিনেমাটির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করেছেন দক্ষিনী সিনেমার এই জনপ্রিয় তারকা। আর সবধরনের স্বাস্থ্যবিধি মেনেই হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, ছোট একটা বিরতির পর শুটিংয়ে ফিরছেন মহেশ বাবু। সম্প্রতি কীর্থি সুরেশের সাথে ‘সরকারু বাড়ি পাতা’ সিনেমার দৃশ্যধারনের কাজে অংশ নিচ্ছেন তিনি। হায়দ্রাবাদে কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করছেন এই জুটি। করোনা মহামারীর কথা বিবেচনায় সিনেমার সেটে সবধরণের স্বাস্থ্যবিধির প্রতি বিশেষ মনোযোগ রাখছেন নির্মাতারা।

‘সরকারু বাড়ি পাতা’ সিনেমাটির প্রথম শিডিউলের দৃশ্যধারন করা হয়েছে শারজার মরুভূমির বিভিন্ন লোকেশনে। এরআগে মহেশ বাবু সিনেমাটির বিভিন্ন লোকেশনের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। এছাড়া ইতিমধ্যে সিনেমাটির একটি পোষ্টারও প্রকাশ করেছেন নির্মাতারা। প্রকাশিত পোষ্টারে মহেশ বাবু একগুচ্ছ চাবি হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

- Advertisement -

‘সরকারু বাড়ি পাতা’ সিনেমাটি পরিচালনা করেছেন পরুশুরাম পেটলা। পরুশুরাম বিজয় দেভেরাকোন্দা এবং রাশমিকা মান্দানা অভিনীত ‘গীতা গোবিন্দম’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের সংক্রান্তিতে মুক্তি পেতে যাচ্ছে মহেশ বাবুর নতুন সিনেমা ‘সরকারু বাড়ি পাতা’।

এদিকে জানা গেছে মহেশ বাবু এরপর ‘বাহুবলী’ খ্যাত নির্মাতা রাজামৌলীর নতুন সিনেমায় অভিনয় করছেন। জঙ্গল ভ্রমনের গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। আর সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন রাজামৌলীর বাবা কে.ভি বিজয়েন্দ্র প্রাসাদ। ‘বাহুবলী’ এবং ‘আর আর আর’ – পরপর দুইটি পিরিয়ডিক সিনেমার পর রাজামৌলী এবং তার বাবা এবার নতুন কিছু নিয়ে কাজ করতে চাচ্ছেন। এরই ধারাবিহিকতায় আফ্রিকার জঙ্গলের উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে এই বিগ বাজেট একশন সিনেমা।

আরো পড়ুনঃ
বিজয়েন্দ্র প্রাসাদের গল্পে জঙ্গল ভ্রমনে যাবেন রাজামৌলী এবং মহেশ বাবু!

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo