শুক্রবার, জুন ২৫, ২০২১

জানা গেলো এনটিয়ার জুনিয়রের নতুন সিনেমার পরিচালক সহ বিস্তারিত

এনটিয়ার জুনিয়রের নতুন সিনেমার

তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা এনটিআর জুনিয়রের নতুন সিনেমার খবরের অপেক্ষায় ছিলেন তার ভক্তরা। ‘এনটিআর ৩০’ নামে পরিচিত এই সিনেমায় তার লুক ইতিমধ্যে প্রকাশ করা হলেও জানানো হয়নি সিনেমাটির বিস্তারিত। অবশেষে সিনেমাটির পরিচালকের নাম ঘোষনা করা হয়েছে নির্মাতাদের পক্ষ্য থেকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ঘোষনা অনুযায়ী সিনেমাটি পরিচালনা পরিচালনা করছেন ‘জনতা গ্যারেজ’ খ্যাত করাতলা শিবা।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রয়তবেদন অনুযায়ী চলতি বছরের জুনের শেষের দিকে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে যুবাসুধা আর্টস এবং এনটিআর আর্টস। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ২৯শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। তেলুগু ছাড়াও আরো কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে বলেও জানা গেছে।

এর আগে জানা গিয়েছিলো ‘এনটিআর ৩০’ অর্থাৎ এনটিআর জুনিয়রের ৩০তম সিনেমাটি পরিচালনা করছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। তবে সর্বশেষ খবর অনুযায়ী সিনেমাটি পরিচালনার দায়িত্বে থাকছেন করাতলা শিবা। পরিচালকের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া গেলেও জানা যায়নি সিনেমার অন্যান্য তারকাদের ব্যাপারে। তবে গুঞ্জন অনুযায়ী সিনেমাটিতে এনটিআর’র বিপরীতে অভিনয় করতে পারেন রাশমিকা মান্দানা।

- Advertisement -

এই সিনেমার মাধ্যমে দ্বিতীয় বারের মত করাতলা শিবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এনটিআর জুনিয়র। এর আগে তিনি একই পরিচালকের আলোচিত সিনেমা ‘জনতা গ্যারেজ’ – এ অভিনয় করেছিলেন। সিনেমাটিতে আরো ছিলেন মোহনলাল এবং সামান্তা। তবে নতুন এই সিনেমাটি আগের সিনেমার মত স্থানীয় পরিসরে নির্মিত হচ্ছে না। পরিচালক সূত্রে জানা গেছে এবার আন্তর্জাতিক পরিসরে নির্মিত হতে যাচ্ছে নতুন এই সিনেমাটি।

এদিকে এনটিআর জুনিয়র বর্তমানে রাজামৌলী পরিচালিত ‘আর আর আর’ সিনেমাটি নিয়ে ব্যস্ত আছেন। আগামী ১৩ই অক্টবর সারা ভারতে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘আর আর আর’। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। অন্যদিকে আলিয়া ভাট অভিনয় করেছেন সীতার চরিত্রে।

আরো পড়ুনঃ
‘আর আর আর’ সিনেমায় একটি দৃশ্যের জন্য তিনবার শট দিলেন এনটিআর
জানা গেলো কবে থেকে শুরু হচ্ছে এনটিয়ার জুনিয়র অভিনীত নতুন সিনেমা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ