‘আর আর আর’ সিনেমায় একটি দৃশ্যের জন্য তিনবার শট দিলেন এনটিআর

'আর আর আর' সিনেমায়

ঘোষনার পর থেকেই আলোচনায় এসএস রাজামৌলী পরিচালিত ‘আর আর আর’ সিনেমাটি। সিনেমাটির প্রধান দুইটি চরিত্রে অভিনয় করেছেন এনটিআর জুনিয়র এবং রাম চরন। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন বলিউডের আলিয়া ভাট এবং অজয় দেবগন। কিছুদিন আগেই জানা গিয়েছিলো সিনেমাটির মুক্তির তারিখ। সিনেমাতে দৃশ্যগুলোকে উপস্থাপনে কোন ছাড় দিতে রাজি নন তেলুগু সিনেমার স্বপ্নবাজ এই নির্মাতা।

- Advertisement -

জানা গেছে সিনেমাটিতে পানির নিচে একটি দৃশ্য রয়েছে যেখানে এনটিয়ার জুনিয়রকে পানির নিচে শুটিং করতে দেখা যাবে। ভারতীয় একটি মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী দৃশ্যটিকে নিখুঁত করতে রাজামৌলী মোট তিনবার দৃশ্যটির শুটিং করেন। সন্তুষ্ঠ না হওয়া পর্যন্ত এনটিয়ার জুনিয়রকে একে একে তিনবার পানির নিচে শুটিং করিয়েছেন এই পরিচালক। এই দৃশ্যটি ‘আর আর আর’ সিনেমার অন্যতম উল্লেখযোগ্য দৃশ্য হতে যাচ্ছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে সিনেমাটি নিয়ে রাজামৌলীর দৃষ্টির প্রতি পুরোপুরি শ্রদ্ধাশীল অভিনেতা এনটিআর জুনিয়র। পানির নিচের দৃশ্যটি কঠিন হলেও দৃশ্যটি রাজামৌলীর পছন্দ না হওয়া পর্যন্ত সম্পন্ন করেছেন তিনি। অবশেষে তৃতীয় বারের সময় দৃশ্যটি পছন্দ হয়েছে এই পরিচালকের।

- Advertisement -

স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘আর আর আর’। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। অন্যদিকে আলিয়া ভাট অভিনয় করেছেন সীতার চরিত্রে।

ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। আগামী ১৩ই অক্টবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমা। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘আর আর আর’ সিনেমার ক্লাইমেক্সের চিত্রায়ন শুরু করলেন পরিচালক রাজামৌলী
জানা গেলো রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ