‘থালাপাতি ৬৫’ সিনেমার জন্য নিজের পারিশ্রমিক বৃদ্ধি করলেন পূজা হেগ!

‘থালাপাতি ৬৫’

‘মাষ্টার’ এর পর তামিল সুপারষ্টার থালাপাতি বিজয় শুরু করছেন তার নতুন সিনেমার কাজ। নাম ঠিক না হওয়া তার পরবর্তী সিনেমা ‘থালাপাতি ৬৫’ নামেই পরিচিত। নেলসন দিলীপ কুমার পরিচালিত এই সিনেমার বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। জানা গেছে সিনেমাটির জন্য নিজের ক্যারিয়ারসর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিঙ্কভ্যালীর প্রতিবেদন অনুযায়ী ‘থালাপাতি ৬৫’ সিনেমার জন্য পূজা হেগ ৩ কোটি রুপি নিচ্ছেন। আর এটাই তার ক্যারিয়ারের এখন পর্যন্ত সর্বোচ্চ পারিশ্রমিক বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। পূজা হেগের এই পারিশ্রমিক বৃদ্ধির কারন হিসেবে ভারতের বিভিন্ন ইন্ডাস্ট্রি থেকে কাজের প্রস্তাব বলে মনে করছেন সংশ্লিষ্ঠরা।

এদিকে সম্প্রতি পূজার মাধ্যমে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু করেছেন নির্মাতারা। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে জর্জিয়াতে। জর্জিয়া ছাড়াও সিনেমাটির বাকি অংশের শুটিং হবে রাশিয়া এবং ভারতের বিভিন্ন লোকেশনে। ইতিমধ্যে জর্জিয়ার শিডিউলে অংশ নিতে ভারত ছাড়ছেন বিজয় এবং পূজা।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘থালাপাতি ৬৫’ ছাড়াও পূজার হাতে রয়েছে প্রবাসের বিপরীতে ‘রাধে শ্যাম’, সালমান খানের সাথে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ এবং রনভীর সিংয়ের বিপরীতে ‘সার্কাস’। এরমধ্যে ‘রাধে শ্যাম’ সিনেমার দৃশ্যধারনের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে, ‘সার্কাস’ সিনেমার কাজ শেষ পর্যায়ে রয়েছে। অন্যদিকে ‘থালাপাতি ৬৫’ সিনেমার কাজ শেষ করে পূজা শুরু করবেন ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’।

আরো পড়ুনঃ
বিজয়ের নতুন সিনেমা ‘থালাপাতি ৬৫’: জর্জিয়া থেকে শুরু হচ্ছে শুটিং
‘থালাপাতি ৬৫’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ