শুক্রবার, জুন ২৫, ২০২১

বিজয়ের নতুন সিনেমা ‘থালাপাতি ৬৫’: জর্জিয়া থেকে শুরু হচ্ছে শুটিং

বিজয়ের নতুন সিনেমা

তামিল সিনেমার সুপারষ্টার থালাপাতি বিজয়ের সর্বশেষ সিনেমা ‘মাষ্টার’ ইতিমধ্যে বক্স অফিসে বানিজ্যিক সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে। এদিকে আগেই নিজের নতুন সিনেমার ঘোষনা দিয়েছিলেন বিজয় নাম ঠিক না হওয়া তার পরবর্তী সিনেমা ‘থালাপাতি ৬৫’ নামেই পরিচিত। বিজয়ের নতুন সিনেমা ‘থালাপাতি ৬৫’ পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার।

- Advertisement -

সম্প্রতি পূজার মাধ্যমে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু করেছেন নির্মাতারা। বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে জর্জিয়াতে। আর এই লটের শুটিংয়ে অংশ নিতে জর্জিয়া যাচ্ছেন থালাপাতি বিজয়। জর্জিয়া থেকে শুরু হওয়ার পর ইউরোপে হবে এই সিনেমার শুটিং।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী জর্জিয়াতে সিনেমাটির ১০ দিনের শুটিং এর পর বিরতি দিবেন নির্মাতারা। এরপর ‘থালাপাতি ৬৫’ এর পরের লটের শুটিং হবে আগামী মে’তে চেন্নাইয়ে। তবে এখন পর্যন্ত এটা নিশ্চিত হওয়া যায়নি যে জর্জিয়াতে শুটিংয়ে পূজা হেগ অংশগ্রহন করবেন কিনা!

- Advertisement -

উল্লেখ্য যে, ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি একটি একশন সিনেমা হতে যাচ্ছে। গত ১০ই ডিসেম্বরে প্রকাশিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার ভিডিওতে সেরকমই ইঙ্গিত পাওয়া গেছে। ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি প্রযোজনা করছে সান পিকচার্স আর সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
‘থালাপাতি ৬৫’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ