‘দৃশ্যাম ২’ তেলুগু সংস্করন: ভেঙ্কেটেশ দাগ্গুবাতিকে নিয়ে শুরু হলো দৃশ্যধারন

‘দৃশ্যাম ২’ তেলুগু সংস্করন

মালায়লাম মেগাষ্টার মোহনলালের ‘দৃশ্যাম’ মুক্তির সাত বছর পর নির্মাতা জোসেফ একই শিল্পীদের নিয়ে নির্মান করেন সিনেমাটির সিক্যুয়েল ‘দৃশ্যাম ২’। ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাওয়ার পর সিনেমাটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। এরপরই শোনা গিয়েছিলো ‘দৃশ্যাম ২’ তেলুগু সংস্করন নির্মানের কথা, যেখানে প্রধান চরিত্রে থাকছেন ভেঙ্কেটেশ দাগ্গুবাতি।

- Advertisement -

এদিক জানা গেছে ইতিমধ্যে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু করেছেন নির্মাতারা। সম্প্রতি একটি মোবাইলের দোকানে সিনেমাটির একটি দৃশ্যের শুটিং হয়েছে। সেখান থেকে ভেঙ্কেটেশ দাগ্গুবাতির ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। সেখানে ভেঙ্কেটেশ দাগ্গুবাতির সাথে আরো ছিলেন মীনা, ক্রুথিকা জোয়াকুমার এবং এস্থার অনিল।

জানা গেছে হায়দ্রাবাদের সেই মোবাইলের দোকানে এই অভিনেতা অভিনেত্রীরা ‘দৃশ্যাম ২’ সিনেমার একটি দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন। মোহনলাল অভিনীত মূল সিনেমাটিতেও এরকম একটি দৃশ্য দেখা গিয়েছিলো যেখানে জর্জকুট্টি তার পরিবার নিয়ে একটি মোবাইলের দোকানে গিয়েছিলো। তেলুগু সংস্করনের এই দৃশ্যেও ভেঙ্কেটেশ দাগ্গুবাতিকে একজন সাধারন মানুষের রূপে দেখা গেছে।

- Advertisement -

উল্লেখ্য যে, সিনেমাটির চিত্রগ্রহনের কাজ চলতি মাসের শুরুতে আরম্ভ হয়েছে। সিনেমাটির প্রথম পর্বের সব অভিনেতা এই সিক্যুয়েলেও অভিনয় করছেন। মোহনলালের সিনেমাটি মুক্তির পর থেকেই তেলুগু দর্শকরা অপেক্ষায় আছেন নিজেদের ভাষায় সিনেমাটি দেখার জন্য। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

এরআগে সিনেমাটির প্রথম পর্বেও অভিনয় করেছিলেন ভেঙ্কেটেশ দাগ্গুবাতি। তবে প্রথম পর্বটি পরিচালনা করেছিলেন শ্রীপ্রিয়া আর এর সিক্যুয়েলের তেলুগু সংস্করনটি পরিচালনা করছেন জিতু জোসেফ। ভেঙ্কেটেশ ছাড়াও সিক্যুয়েলটিতে মিনা, নাদিয়া, ক্যুথিকা জায়াকুমার এবং ইস্টার আলী অভিনয় করছেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘দৃশ্যাম ২’ তেলুগু রিমেক: জোসেফের পরিচালনায় ভেঙ্কেটেশ
‘দৃশ্যাম ৩’ সিনেমা নিশ্চিত করলেন পরিচালক জিতু জোসেফ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ