শুরু হলো মালায়লাম মেগাষ্টার মোহনলাল পরিচালিত প্রথম সিনেমা ‘বারুজ’

মালায়লাম মেগাষ্টার মোহনলাল

মালায়লাম সিনেমার মেগাষ্টার বলা হয় তাকে। ইতিমধ্যে অভিনয় জীবনের ৪০ বছর পার করেছেন এই তারকা। অভিনয় করেছেন ৩৪০টির বেশী সিনেমায়। ৬০ বছর বয়সেও বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন এই মেগাষ্টার। এবার মালায়লাম মেগাষ্টার মোহনলাল দর্শকদের সামনে আসছেন পরিচালক হিসেবে। তার পরিচালিত এই সিনেমার নাম ‘বারুজ’।

- Advertisement -

আগেই জানা গিয়েছিলো মার্চে শুরু হতে যাচ্ছে এই সিনেমার কাজ। সম্প্রতি কোচিতে পূজা সম্পন্নের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হলো সিনেমাটির কাজ। এই পূজার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা মাম্মুথী, পৃথ্বীরাজ এবং দিলীপ থেকে শুরু করে নির্মাতা ফাজিল, সিবি মালায়িল এবং মেজর রবি। ‘বারুজ’ সিনেমাটি থ্রি-ডি প্রযুক্তিতে নির্মিত হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে মোহনলাল বলেন, ‘আমরা যেটা করবো বলে আশা করিনি, সেটা করতে পারা অবশ্যই আনন্দের। আর এটা করতে আমাদের ভাগ্যের সহায়তারও দরকার হয়। আমার প্রথম সিনেমা ‘থিরানোত্তম’ কেনো নির্মিত হয়েছিলো? হয়তো, আজকের এই মুহূর্তের জন্য… আমি আশা করি ‘বারুজ’ সিনেয়ামর মাধ্যমে দর্শকদের জন্য অন্যরকম কিছু উপহার দিতে পারবো।’

- Advertisement -

‘বারুজ’ সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন জিজো পুণ্যসে। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি যখন সিনেমার গল্পটি শোনাই তখন মোহনলাল নিজেই সিনেমাটি পরিচালনার কথা বলেন। শিশুতোষ ফ্যান্টাসি সিনেমাটির পরিপূর্ণতার জন্য আমার মনে হয়েছে একজন তরুনের মতামত দরকার। মায়ার মতামতের উপর ভিত্তি করে সিনেমাটির চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন এনেছি আমরা।’

সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন মোহনলাল নিজেই। এত তিনি খাজানা পাহারা দেওয়া এক ভুতের চরিত্রে অভিনয় করছেন যে এর যোগ্য উত্তরসূরির অপেক্ষায় রয়েছে। আমেরিকার অভিনেতা শায়লা ম্যাক্কাফ্রিরির পাশাপাশি স্পেন এবং পর্তুগালের অভিনেতারাও অভিনয় করছেন।

আরো পড়ুনঃ
পৃথ্বীরাজ সুকুমারানের নতুন সিনেমা ‘জানা গানা মানা’ এর প্রমো প্রকাশ
প্রকাশ করা হলো মোহনলাল অভিনীত ‘আরাত্তু’ সিনেমার ফার্ষ্ট লুক পোস্টার
এবার পরিচালক হয়ে আসছেন মোহনলাল: মার্চে শুরু শুটিং
দৃশ্যাম ২ কুইজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ