‘আদিপুরুষ’ সিনেমার জন্য তেলুগু শিখতে শিক্ষক নিয়োগ দিলেন কৃতি শেনন

'আদিপুরুষ' সিনেমার জন্য

বাহুবলী খ্যাত তারকা প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমায় সীতা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কৃতি শেনন। প্যান-ইন্ডিয়া সিনেমাটির জন্য তেলুগু ভাষা শিখতে হচ্ছে কৃতিকে আর তার জন্য একজন শিক্ষক নিয়োগ দিয়েছেন এই অভিনেত্রী। এর আগে বলিউডের শ্রদ্ধা কাপুর এবং আলিয়া ভাট সিনেমার প্রয়োজনে শিক্ষক রেখে তেলুগু শিখেছিলেন।

- Advertisement -

কিছুদিন আগেই সিনেমাটিতে সীতা চরিত্রে কৃতি শেননের অভিনয়ের খবরটি নিশ্চিত করেছিলেন নির্মাতারা। সেই সাথে আরো জানা গেছে আরো একজন বলিউড অভিনেতা যুক্ত হচ্ছেন এই সিনেমায়। জানা গেছে সিনেমাটিতে সানি সিং লক্ষনের চরিত্রে অভিনয় করছেন।

পৌরণিক কাহিনী রামায়ণের উপর ভিত্তি করে নির্মিতব্য ‘আদিপুরুষ’ সিনেমাটি পরিচালনা করছেন ওম রাউত। এই সিনেমায় প্রবাস লর্ড রাম এবং সাইফ আলী খান রাবনের চরিত্রে অভিনয় করবেন। সিনেমার প্রয়োজনে তেলুগু ভাষায় সংলাপ বলতে পারার প্রয়োজন থেকেই কৃতির এই উদ্যাগ।

- Advertisement -

বর্তমানে মুম্বাইয়ে ‘আদিপুরুষ’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ চলছে। আর সিনেমাটি প্রযোজনা করছে টি-সিরিজ।কার্তিক পালানি থাকছেন সিনেমাটির চিত্রগ্রহনে। অন্যদিকে সিনেমাটির সম্পাদনা করছেন অপূর্ব মতিয়ালা এবং আশীষ মাত্রে। আগামী বছরের ১১ আগষ্ট হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।

আরো পড়ুনঃ
প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমায় যুক্ত হলেন বলিউডের কৃতি শেনন এবং সানি সিং
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ