‘থালাপাতি ৬৫’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ

'থালাপাতি ৬৫'

‘মাষ্টার’ এর পর তামিল সুপারষ্টার থালাপাতি বিজয়ের নতুন সিনেমার ঘোষনা পোয়া গিয়েছিলো আগেই। নাম ঠিক না হওয়া তার পরবর্তী সিনেমা ‘থালাপাতি ৬৫’ নামেই পরিচিত। বিজয়ের নতুন এই সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার। আগামী এপ্রিল থেকে শুরু হচ্ছে এই সিনেমার কাজ।

- Advertisement -

এবার জানা গেলো সিনেমাটির নায়িকার খবর। প্রযোজনা প্রতিষ্ঠান সান পিকচার্স জানিয়েছে ‘থালাপাতি ৬৫’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও প্রকাশ করে আনুষ্ঠানিক ঘোষনা দিলো এই প্রতিষ্ঠানটি।

প্রায় ৮ বছর পর ‘থালাপাতি ৬৫’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমায় ফিরছেন পূজা। ২০১২ সালে ‘মুগাম্যধি’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমায় অভিষিক্ত হয়েছিলেন এই অভিনেত্রী। এরপর বলিউড এবং তেলুগুর বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি একটি একশন সিনেমা হতে যাচ্ছে। গত ১০ই ডিসেম্বরে প্রকাশিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার ভিডিওতে সেরকমই ইঙ্গিত পাওয়া গেছে। ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি প্রযোজনা করছে সান পিকচার্স আর সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
থালাপাতি ৬৫: কবে শুরু হচ্ছে বিজয়ের নতুন সিনেমা? পড়ুন বিস্তারিত
থালাপাতি বিজয়ের নতুন সিনেমায় কাজল আগারওয়াল এবং পূজা হেগ?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ