জানা গেলো কবে থেকে শুরু হচ্ছে এনটিয়ার জুনিয়র অভিনীত নতুন সিনেমা

এনটিয়ার জুনিয়র

৬৭ জাতীয় পুরষ্কারে সেরা তেলুগু সিনেমার পুরষ্কার জেতা ‘জার্সি’ প্রযোজক সূর্যদেভারা নাগা ভামসি অপেক্ষায় আছেন তার পরবর্তি সিনেমা ‘রঙ দে’ এর মুক্তির। আগামী ২৬শে মার্চ মুক্তি এই সিনেমা। এদিকে নাগা ভামসি প্রযোজনা করতে যাচ্ছেন এনটিয়ার জুনিয়র অভিনীত নতুন সিনেমা। ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত নাম ঠিক না হওয়া এই সিনেমাটি ‘এনটিয়ার ৩০’ নামে পরিচিত। চলতি বছরের শুরুতে নির্মাতারা ঘোষনা দিয়েছিলেন এই সিনেমার।

- Advertisement -

এবার জানা গেলো সিনেমাটির চিত্রগ্রহন আরম্ভের তারিখ। ভারতের একটি প্রভাবশালী পত্রিকার প্রতিবেদন অনুযায়ী আসছে এপ্রিলের শেষ সপ্তাহ বা মে মাসের প্রথমে শুরু হবে এই সিনেমার চিত্রগ্রহনের কাজ। এনটিয়ার জুনিয়র ছাড়া সিনেমাটির অন্যান্য শিল্পীদের ব্যাপারে আনুষ্ঠানিক কিছু এখনো জানা যায়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে সিনেমাটিতে এনটিয়ার এর বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সম্প্রতি তাকে নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাসের অফিসের বাইরে দেখা গেছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

উল্লেখ্য যে, এনটিয়ার এবং ত্রিবিক্রম শ্রীনিবাস এর আগে একসাথে ‘অরবিন্দ সামেথা ভীরা রাঘব’ সিনেমায় কাজ করেছিলেন। সিনেমাটি ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা অর্জন করেছিলো।

- Advertisement -

এদিকে এনটিয়ার এই মুহূর্তে ব্যস্ত আছেন ‘আর আর আর’ সিনেমাটির কাজে। বর্তমানে হায়দ্রাবাদের একটি স্টুডিওতে চিত্রগ্রহনের কাজ চলছে সিনেমাটির। প্রায় ৪০০ কোটি রুপি বাজেটে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এসএস রাজামৌলী। আগামী ১৩ই অক্টবর সারা ভারতে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

আরো পড়ুনঃ
প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করছেন এনটিয়ার জুনিয়র
রাজামৌলীর ‘আর আর আর’: মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করল সিনেমাটি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ