প্রশান্ত নীলের নতুন সিনেমায় আল্লু অর্জুন: নিচ্ছেন বিশাল অঙ্কের পারিশ্রমিক

নতুন সিনেমায় আল্লু অর্জুন

বর্তমানে নিজের ক্যারিয়ারের সেরা সময় পার করছেন ‘কেজিএফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীল। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ চিত্রগ্রহন শেষে এখন সিনেমাটি আছে পোষ্ট প্রোডাকশনে। অন্যদিকে প্রশান্ত নীল শুরু করেছেন প্রবাসকে নিয়ে নতুন সিনেমা ‘সালার’ এর চিত্রায়ন। কিছুদিন আগেই শোনা গিয়েছিলো ‘সালার’ সিনেমার পর প্রশান্ত নীল এনটিয়ার জুনিয়রকে নিয়ে সিনেমা যাচ্ছেন। এবার পাওয়া গেলো তার আরো একটি সিনেমার খবর। গেছে ‘কেজিএফ’ পরিচালকের নতুন সিনেমায় আল্লু অর্জুন অভিনয় করতে যাচ্ছেন।

- Advertisement -

ভারতের একটি প্রভাবশালী অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী আল্লু অর্জুনের সাথে নতুন একটি সিনেমা নিয়ে আলোচনা করছেন প্রশান্ত নীল। সিনেমাটি পরিচালনার জন্য অঙ্কের পারিশ্রমিক পাচ্ছেন ‘কেজিএফ’ খ্যাত এই নির্মাতা। বরাবরের মতই সিনেমাটি একটি একশন থ্রীলার সিনেমা যাচ্ছে।

জানা গেছে সম্প্রতি পরিচালক প্রশান্ত নীল আল্লু অর্জুন এবং তার বাবা আল্লু অরবিন্দের সাথে সিনেমাটি নিয়ে আলোচনা করেছেন। তাদের মধ্যকার আলোচনা প্রযোজনা সংস্থা গীতা আর্টস-এ অনুষ্ঠিত হয়। এবং সিনেমাটি পরিচালনার জন্য প্রশান্তকে অঙ্কের পারিশ্রমিক প্রস্তাব করেছে প্রযোজনা সংস্থাটি।

- Advertisement -

এদিকে আল্লু অর্জুন বর্তমানে ‘পুষ্পা’ সিনেমাটি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ১৩ই আগষ্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেতে যাচ্ছে আল্লু অর্জুনের নতুন সিনেমাটি। ‘পুষ্পা’ সিনেমায় প্রথমবারের মত আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রেশমিকা মান্দান। সর্বশেষ ২০২০ সালে মহেশ বাবুর বিপরীতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

আরো পড়ুনঃ
প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করছেন এনটিয়ার জুনিয়র
প্রবাসের একশন থ্রিলার ‘সালার’: জানা গেলো মুক্তির তারিখ
আগামী স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ