নাগার্জুনা আক্কেনেনির বিপরীতে কাজল: জানালেন পরিচালক নিজেই

নাগার্জুনা আক্কেনেনির বিপরীতে কাজল

পরিচালক প্রবীণ সাত্তারু নাগার্জুনা আক্কেনেনিকে নিয়ে নির্মান করছেন নতুন একটি একশন সিনেমা। সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তেলেগু ভাষায় নির্মিতব্য সিনেমাটিতে নাগার্জুনা আক্কেনেনির বিপরীতে কাজল আগারওয়াল অভিনয় করছেন। আর খবরটি টুইটারে জানিয়েছেন নির্মাতা নিজেই।

- Advertisement -

ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি নাগার্জুনা একজন অবসরপ্রাপ্ত রো কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। দুর্দান্ত একশন আর স্টান্ট নির্ভর হতে যাচ্ছে এই সিনেমা। আগামী মে মাসের মধ্যে সিনেমাটির চিত্রগ্রহন শেষ করতে চাচ্ছেন নির্মাতারা। নাম ঠিক না হওয়া এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন প্রবীণ সাত্তারু এবং নাগার্জুনা আক্কেনেনি।

সম্প্রতি নিজের টুইটারে সিনেমাটিতে কাজল আগারওয়ালের অভিনয়ের ঘোষনা দেন নির্মাতা প্রবীণ সাত্তারু। তবে সিনেমাটিতে কাজলের চরিত্রের ব্যাপারে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি। আর সিনেমাটি প্রযোজনা করছেন নারায়ন দাশ নারাং, রাম মহান রায় এবং শার্রাথ মাড়ার।

- Advertisement -

এদিকে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে কাজল আগরওয়াল বলেন, ‘নাগার্জুনা আমার শৈশবের ক্রাশ। আর তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। অন্যরকম অনুভূতি হচ্ছে। টলিউডে দারুণ একটি যাত্রা হতে যাচ্ছে। শুটিংয়ে অংশ নেওয়ার জন্য সত্যি তর সইছে না।’

উল্লেখ্য যে, কাজল আগারওয়াল অভিনীত ‘মশাগুল্লু’ সিনেমাটি এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে নাগার্জুনা আক্কেনেনিকে দেখা যাবে ‘ওয়াইল্ড ডগ’ সিনেমায়।

আরো পড়ুনঃ
প্যান ইন্ডিয়া মুক্তি পাচ্ছে বিষ্ণু মাঞ্চু এবং কাজলের নতুন সিনেমা ‘মশাগুল্লু’
ওটিটি নয় সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নাগার্জুনের ‘ওয়াইল্ড ডগ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ