প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমায় যুক্ত হলেন বলিউডের কৃতি শেনন এবং সানি সিং

প্রবাসের 'আদিপুরুষ'

পৌরণিক কাহিনী রামায়ণের উপর ভিত্তি করে পরিচালক ওম রাউত নির্মান করছেন ‘আদিপুরুষ’ নামের সিনেমা। এই সিনেমায় প্রবাস লর্ড রাম এবং সাইফ আলী খান রাবনের চরিত্রে অভিনয় করবেন। বড় বাজেট, বড় তারকা – সব মিলিয়ে ঘোষনার পর থেকেই সবার আগ্রহের কেন্দবিন্দুতে পরিণত হয়েছে এই সিনেমা।

- Advertisement -

আগেই শোনা গিয়েছিলো সিনেমাটিতে সীতা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কৃতি শেনন। তবে এতদিন নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কোন ঘোষনা ছিলোনা। অবশেষে পাওয়া গেলো সেই ঘোষনা। সেই সাথে জানা গেছে আরো একজন বলিউড অভিনেতা যুক্ত হচ্ছেন এই সিনেমায়। জানা গেছে সিনেমাটিতে সানি সিং লক্ষনের চরিত্রে অভিনয় করছেন।

প্রবাস এবং সাইফ আলী খানের পর কৃতি এবং সানি সিং এর সংযুক্তি সিনেমাটিকে আরো শক্তিশালী করে তুলেছে। এ প্রসঙ্গে টি-সিরিজ প্রধান ভুষন কুমার বলেন, ‘চিত্রনাট্য শোনার সাথে সাথে সিনেমাটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন কৃতি শেনন। অন্যদিকে লক্ষনের চরিত্রে সানি সিং পুরোপুরি ফিট। তাদের সংযুক্তিতে আমি খুবই আনন্দিত।’

- Advertisement -

এদিকে সিনেমাটির নির্মাতা ওম রাউত বলেন, ‘সিনেমাটির প্রধান নারী চরিত্রের জন্য আমি এমন একজনকে খুজছিলাম যার পর্দায় ভালো উপস্থিতির পাশাপাশি অভিনয়েরও দক্ষতা আছে। এই চরিত্রের জন্য কৃতি আমাদের নির্ভরযোগ্য পছন্দ। আর সানি সিং একজন ভালো অভিনেতা, সিনেমায় তার কাজ সবার পছন্দ হবে।’

উল্লেখ্য যে, সিনেমাটিতে ভারী মাত্রার ভিএফএক্স এর ব্যবহার থাকবে বলেও জানা গেছে। বর্তমানে ভিএফএক্স এর পাশাপাশি সিনেমাটির চিত্রগ্রহনের কাজও চলছে। আগামী বছরের ২২ আগষ্ট হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।

আরো পড়ুনঃ
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা
গানপথ: আবারো জুটি হচ্ছেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন
বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ