রামচরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমার বাজেট ১৬৫ কোটি!

সিনেমার বাজেট ১৬৫ কোটি!

কিছুদিন আগেই ‘রোবট’ খ্যাত পরিচালক শংকর ঘোষনা দিয়েছিলেন তার নতুন সিনেমার। আর এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মেগা পাওয়ার ষ্টার রাম চরন। আগেই জানা গিয়েছিলো বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে এই প্যান ইন্ডিয়া সিনেমাটি। এবার জানা গেলো সিনেমাটির বাজেট। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রামচরনকে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমার বাজেট ১৬৫ কোটি রুপি!

- Advertisement -

বর্তমানে ছবিটির স্ক্রিপ্ট নির্মান ও প্রি-প্রোডাকশনের কাজ চলছে। সিনেমাটিতে ভিএফএক্স এর নানান কাজ থাকবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আর ভিএফএক্স এর কারনেই এর নির্মানে খরচ হবে এই বিশাল অঙ্ক। ইতোমধ্যেই আসন্ন এই সিনেমাটির শুটিংয়ের শিডিউল নির্ধারিত হয়ে গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৫ জুন থেকে শুরু হবে এই সিনেমার চিত্রায়ন।

উল্লেখ্য যে, পরিচালক শংকর পরিচালিত সর্বশেষ সিনেমা ‘রোবট ২’ ভারতের অন্যতম ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে একটি। অন্যদিকে রাম চরন দক্ষিনী সিনেমার অন্যতম বড় তারকাদের মধ্যে একজন। এই দুই পরিচালক অভিনেতার একসাথে কাজ করার খবরে ইতিমধ্যে ঝড় উঠেছে নেটিজনদের মধ্যে।

- Advertisement -

জানা গেছে, শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। এছাড়া সিনেমাটিকে ভারতের সবচেয়ে বড় সিনেমা হিসেবে নির্মান করতে সব প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

এদিকে রাম চরন সম্প্রতি শেষ করেছেন রাজামৌলী পরিচালিত সিনেমা ‘আর আর আর’ এর শুটিং। চলতি বছরের অক্টবরে মুক্তি পাবে এই সিনেমা। রাম চরন ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
রাম চরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ