সীতা রূপে আলিয়া ভাট: প্রকাশ্যে ‘আর আর আর’ সিনেমায় আলিয়ার ফার্ষ্ট লুক

সীতা রূপে আলিয়া ভাট

তেলুগু সিনেমার স্বপ্নবাজ পরিচালক এসএস রাজামৌলির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ এ অভিনয় করছেন আলিয়া ভাট। আগেই জানা গিয়েছিলো এ সিনেমায় তাকে সীতা চরিত্রে দেখা যাবে। এবার প্রকাশ করা হলো সিনেমাটিতে তার ফার্ষ্ট লুক। ১৫ মার্চ নিজের জন্মদিনে আলিয়া ভাট ভক্তদের সামনে আসলেন সীতা রূপে।

- Advertisement -

অনেকদিন ধরেই এই ছবিটি মুক্তির প্রতিক্ষায় রয়েছেন দর্শকরা। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে আসন্ন এই ছবিটির মূল কয়েকটি চরিত্রের ফার্স্ট লুক। আর এবার প্রকাশ্যে এলো ‘সীতা’ চরিত্রে আলিয়া ভাটের ফার্স্ট লুক! পরিচালক এস এস রাজামৌলি আলিয়ার এই ফার্স্ট লুকটি প্রকাশ করেছেন তার টুইটারে।

প্রকাশিত পোষ্টারে দেখা যায়, সাজানো ফুলের সাজির সামনে বসে আছেন আনমনা আলিয়া। তার চারিদিকে প্রদীপ জ্বলছে। সীতা রূপী আলিয়ার পরনে সোনালি পাড় সবুজ শাড়ি, লাল ব্লাউজ, আলগা করে বিনুনি বাঁধা চুল, কপালে মাংগ টিকা, কানে ঝুমকো আর গলায় হার। ‘সীতা’র লুকে আলিয়াকে যে বেশ ভিন্নভাবে পর্দায় দেখা যাবে তা নিয়ে কোনো সন্দেহ নেই।

- Advertisement -

রাজামৌলী পরিচালিত ‘আর আর আর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে।

ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের সিনেমা দিয়ে প্রযোজক হলেন আলিয়া ভাট
‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনাঃ ‘ময়দান’ প্রযোজকের ক্ষোভ প্রকাশ
রাজামৌলী এবং বনি কাপুরের মাঝে মধ্যস্থতার চেষ্টায় অজয়: সমাধানের আশা ক্ষীণ!
রাজামৌলীর ‘আর আর আর’: মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করল সিনেমাটি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ