বাতিল হয়নি ‘চন্দ্রমুখী ২’: জানালেন রাগভ লরেন্স নিজেই

বাতিল হয়নি 'চন্দ্রমুখী ২'

এই মুহূর্তে তামিল নির্মাতা-অভিনেতা রাগভ লরেন্স ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘রুদ্র’ এর কাজে। গত অক্টবরে তার জন্মদিনে সিনেমাটির ফার্ষ্ট লুক প্রকাশ করেছিলেন এই তারকা। এই সিনেমার মাধ্যমে প্রযোজক থেকে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন কাথিরেসান। আর সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জিভি প্রকাশ কুমার। সিনেমাটিতে রাগভ লরেন্সের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়া ভবানী শঙ্কর।

- Advertisement -

এদিকে আগেই রাগভ লরেন্স ঘোষনা করেছিলেন রজনীকান্ত অভিনীত ‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েলের। সিনেমাটির সিক্যুয়েলের জন্য রজনীকান্তের কাছ থেকে আশীর্বাদও নিয়েছিলেন রাগভ। সান পিকচার্সের প্রযোজনায় সিনেমাটি পি ভাসু পরিচালনা করার কথা রয়েছে। তবে সম্প্রতি শোনা যাচ্ছিলো নির্মান হচ্ছে না ‘চন্দ্রমুখী ২’। কিন্তু গুঞ্জন উড়িয়ে দিয়ে রাগভ জানিয়েছেন সিনেমাটি হচ্ছে।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, কোরোনার কারনে সিনেমাটিকে সাথে সংশ্লিষ্ঠদের বেতন কমানোর চিন্তা করছিলেন প্রযোজকরা। কিন্তু তাদের এই সিদ্বান্তে রাগভের আপত্তির কারনে নির্মাতারা সিনেমাটি নির্মান না করার চিন্তা করছিলেন।

- Advertisement -

তবে সম্প্রতি এই গুজবকে মিথ্যা উল্লেখ করে রাগভ সিনেমাটি নিশ্চিত করেছেন বলে জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া। ‘রুদ্র’ সিনেমার কাজ শেষ করেই ‘চন্দ্রমুখী ২’ এর কাজ শুরু করবেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আর তখনই সিনেমার অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের নাম প্রকাশ করা হবে বলেও জানা গেছে। এরআগে শোনা যাচ্ছিলো সিনেমাটিতে রাগভের বিপরীতে জ্যোতিকা, সিমিরন অথবা কিয়ারা আদভানির অভিনয়ের কথা শোনা যাচ্ছিলো।

আরো পড়ুনঃ
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ