প্যান ইন্ডিয়া মুক্তি পাচ্ছে বিষ্ণু মাঞ্চু এবং কাজলের নতুন সিনেমা ‘মশাগুল্লু’

প্যান ইন্ডিয়া মুক্তি

অনেক বিলম্বের পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বিষ্ণু মাঞ্চু এবং কাজল আগারওয়াল অভিনীত নতুন সিনেমা ‘মশাগুল্লু’। সম্প্রতি দেয়া ঘোষনা অনুযায়ী আগামী ১৯শে মার্চ মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। জানা গেছে তেলুগু ভাষায় নির্মিত সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। তেলুগুর পাশাপাশি সিনেমাটি তামিল, কন্নড়, মালায়লাম এবং হিন্দিতেও মুক্তি পাবে।

- Advertisement -

আগেই সিনেমাটির টিজার এবং গান প্রকাশ করা হয়েছিল। আর সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ করেছেন মেগাষ্টার চিরঞ্জীবী। একটি সত্য ঘটনার ভিত্তিতে নির্মিত হয়েছে এই সিনেমা। প্রধান চরিত্রে অভিনয় করেছেন কাজল আগারওয়াল এবং তার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন বিষ্ণু মাঞ্চু। এই দুইজনের পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সুনীল শেঠী। তাকে সিনেমাতে একজন পুলিশ অফিসার হিসেবে দেখা যাবে।

পৃথিবীর সবচেয়ে আইটি স্ক্যামের ঘটনা এবং এর প্রভাব দেখা যাবে সিনেমাটিতে। বিষ্ণু মাঞ্চুর প্রযোজনা প্রতিষ্ঠান ২৪ ফ্রেমস ফ্যাক্টরির ব্যানারে নির্মিত সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ চলছে গত এক বছর ধরে। বিশাল বাজেটে নির্মিত এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে এভিএ এন্টারটেইনমেন্ট। তেলুগু ছাড়া অন্য ভাষায় ‘আনু এন্ড অর্জুন’ নাম মুক্তি পাবে।

- Advertisement -

সিনেমাটি পরিচালনা করেছেন জেফরিজি চিন। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রুহি সিং, নাভদিপ, নাভিন চন্দ্র, মহিমা মাকবানা সহ আরো অনেকে। এছাড়া সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন স্যাম সিএস এবং সিনেমাটোগ্রাফিতে আছেন শেলডন চাউ। আর সিনেমাটির সম্পাদনার দায়িত্বে আছেন গৌতম রাজু।

এদিকে ‘মশাগুল্লু’ সিনেমাটি ছাড়াও এই মুহূর্তে কাজলে বেশ কয়েকটি সিনেমা হাতে আছে। সিনেমাগুলোর মধ্যে আছে মেগাষ্টার চোরঞ্জিবীর সাথে ‘আচার্য’। এছাড়াতামিল দুইটি সিনেমা হলো – কমল হাসানের সাথে ‘ইন্ডিয়ান ২’ এবং দুলকার সালমান ও অদিতি রাও হায়দারির সাথে ‘হে সামান্তা’। অন্যদিকে কাজল অভিনীত বলিউড সিনেমা ‘মুম্বাই সাগা’ রয়েছে মুক্তির প্রতীক্ষায়।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ