সোমবার, মে ১৭, ২০২১

ওটিটি নয় সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নাগার্জুনের ‘ওয়াইল্ড ডগ’

নাগার্জুনের 'ওয়াইল্ড ডগ'

বিগত কিছুদিন থেকে আলোচনায় ছিল অভিনেতা প্রযোজক নাগার্জুনের নতুন সিনেমা ‘ওয়াইল্ড ডগ’। শুরুতে সিনেমাটি ওটিটি’তে মুক্তির কথা থাকলেও নাগার্জুন জানিয়েছেন ওটিটি নয় সিনেমাটি সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ঘোষনা অনুযায়ী আগামী ২রা এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নাগার্জুন অভিনীত আলোচিত এই সিনেমা।

- Advertisement -

সম্প্রতি হায়দ্রাবাদে এ উপলক্ষ্যে একটি সংবাদ সম্মেলনে নাগার্জুন বলেন, ‘সিনেমাটির কাজ গত নভেম্বরে সম্পন্ন হয়েছে। এরপর আমাদের কাছে অনেকগুলো প্রশ্ন ছিল যেমন – কবে প্রেক্ষাগৃহ খোলবে? যদি প্রেক্ষাগৃহ খোলে তাহলে দর্শকরা কি সিনেমা দেখবে? এই অনিশ্চয়তার মধ্যে আমরা নেটফ্লিক্স থেকে প্রস্তাব পাই এবং সেটা আমরা গ্রহণ করি।’

তবে সাম্প্রতিক সময়ে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর বক্স অফিসে সফলতা সিনেমাটি নিয়ে নতুন করে ভাবতে সাহায্য করে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সংক্রান্তি উপলক্ষ্যে মুক্তিপ্রাপ্ত ক্র্যাক সিনেমাটি ভালো ব্যবসা করেছে। এরপর ফেব্রুয়ারিতে নতুন তারকাদের নিয়ে উপপেন্না সিনেমাটিও হিট হয়েছে। এই সিনেমাগুলো আমাদের আত্নবিশ্বাসী করেছে যে সিনেমা ভালো হলে দর্শক সেটা দেখবে। তাই আমরা ওটিটি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছি।’

- Advertisement -

নাগার্জুনের 'ওয়াইল্ড ডগ'

তবে প্রেক্ষাগৃহে মুক্তির ৪০/৪৫ দিন পর সিনেমাটি ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে। ২০১৩ সালের হায়দ্রাবাদে অনুষ্ঠিত সিরিয়েল ব্লাষ্টের ঘটনার উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা প্রযোজক।

‘ওয়াইল্ড ডগ’ সিনেমাটির চিত্রনাট্য রচনা এবং পরিচালনা করেছেন অশিশর সলোমন। নাগার্জুন ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দিয়া মির্জা, সাইয়ামি খের এবং অতুল কুলকার্নি। আগামী ১০ই মার্চ সিনেমাটির ট্রেলার প্রকাশ করবেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo