প্রবাসের একশন থ্রিলার ‘সালার’: জানা গেলো মুক্তির তারিখ

প্রবাসের একশন থ্রিলার 'সালার'

‘বাহুবলী’ সিনেমার বিশাল বিশাল সাফল্যের পর বর্তমানে প্রবাস সবচেয়ে বড় প্যান ইন্ডিয়া তারকা। সম্প্রতি তিনি শেষ করেছে তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ এর চিত্রায়ন। আর ইতিমধ্যে শুরু হয়েছে আরো দুইটি বিগ বাজেট সিনেমা। এরমধ্যে আছে ‘কেজিএফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীলের ‘সালার’ এবং ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’।

- Advertisement -

‘সালার’ সিনেমাটি একশন থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটিতে প্রবাসকে একজন আন্ডারওয়ার্ল্ড গ্যাংষ্টারের ভূমিকায় দেখা যাবে আর এই সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করছেন সাউথের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান।

এদিকে ইতিমধ্যে নির্মাতারা ঘোষনা করেছেন সিনেমাটির মুক্তির তারিখ। সম্প্রতি সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হোম্বেল ফিল্মসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়াতে জানানো হয়েছে এর মুক্তির তারিখ। জানা গেছে আগামী বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। ভারতসহ সারা বিশ্বে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

- Advertisement -

হোম্বেল ফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন বিজয় কিরানগান্ডুর। আর সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিনেমার নির্মাতা প্রশান্ত নীল। হায়দ্রাবাদের রামা নাইড়ু স্টুডিওতে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং এবং ইতিমধ্যে ফার্ষ্ট শিডিউলের শুটিং সম্পন্ন হয়েছে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
জন্মদিনে আনুষ্ঠানিক ঘোষনাঃ ‘সালার’ সিনেমায় যুক্ত হলেন শ্রুতি হাসান
‘সালার’ সিনেমায় প্রবাস সঙ্গী হচ্ছেন বলিউডের নায়িকাঃ সাথে জন আব্রাহাম
কন্নড় সিনেমায় অভিনয় বিতর্কে মুখ খুললেন শ্রুতি হাসান
প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করছেন এনটিয়ার জুনিয়র

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ