এবার পরিচালক হয়ে আসছেন মোহনলাল: মার্চে শুরু শুটিং

পরিচালক হয়ে আসছেন মোহনলাল

মালায়লাম সিনেমার মেগাষ্টার বলা হয় তাকে। ইতিমধ্যে অভিনয় জীবনের ৪০ বছর পার করেছেন এই তারকা। অভিনয় করেছেন ৩৪০টির বেশী সিনেমায়। ৬০ বছর বয়সেও বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন এই মেগাষ্টার। সম্প্রতি জানা গেছে নতুন পরিচয়ে দর্শকদের সামনে আসছেন মোহনলাল। খুব শীগ্রই পরিচালক হয়ে আসছেন তিনি।

- Advertisement -

দ্য ইন্ডিয়া এক্সপ্রেস এর প্রতিবেদন অনুযায়ী মোহনলাল পরিচালিত প্রথম সিনেমার নাম ‘বারুজ’। আর আগামী মার্চ মাস থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। চিত্রগ্রাহক-পরিচালক সান্তোস সিভান নিজেই জানিয়েছেন এই খবর। বিশাল বাজেটে নির্মিতব্য সিনেমাটি থ্রীডি’তে নির্মিত হবে আর স্পেন, পর্তুগাল, ঘানা এবং আমেরিকা থেকে বেশ কয়েকজন আন্তর্জাতিক তারকা অভিনয় করবেন।

সিনেমাটি লিখেছেন পরিচালক জিজো পুনোসে, যিনি ১৯৮৪ সালের মালায়লাম ফ্যান্টাসি সিনেমা ‘মাই ডিয়ার কুট্টিকাঠান’ সিনেমাটির জন্য আলোচিত। গত বছর অক্টবরে চিত্রগ্রাহক সিভান সিনেমাটির সাথে সংযুক্তির খবর জানিয়েছিলেন। সিভান এরআগে মনি রত্নম পরিচালিত ‘দিল সে’, ‘রাবন’ এবং রজনীকান্ত অভিনীত ‘দরবার’ সিনেমার চিত্রগ্রাহক হিসেবে কাজ করেন।

- Advertisement -

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে মোহনলাল অভিনীত সিনেমা ‘দৃশ্যাম ২’। আমাজন প্রাইমে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ২০১৩ সালে ‘দৃশ্যাম’ সিনেমার সিক্যুয়েল। জিতু জোসেফ পরিচালিত সিনেমাটিতে মোহনলাল কেন্দ্রীয় চরিত্র জর্জকুট্টি’র চরিত্রে অভিনয় অভিনয় করেছেন।

আরো পড়ুনঃ
দৃশ্যাম ২ রিভিউ: প্রথম সিনেমার তুলনায় কিছুটা হতাশ করবে মোহনলালের এই নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ