কন্নড় সিনেমায় অভিনয় বিতর্কে মুখ খুললেন শ্রুতি হাসান

কন্নড় সিনেমায় অভিনয়

‘কে জি এফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করছেন সাউথের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এর আগে দক্ষিণের অন্যন্য ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করলেও এই সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে তার। তবে ‘সালার’ সিনেমায় অভিনয়ের খবরের পর থেকেই নেটিজনের তোপের মুখে এই অভিনেত্রী।

- Advertisement -

চার বছর আগের শ্রুতির একটি টুইটকে কেন্দ্র করে এই বিতর্ক। চার বছর আগের এক টুইটে শ্রুতি হাসান জানিয়েছিলেন, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি পছন্দ করেন না তিনি। এজন্য অনেকগুলো কাজ ছেড়ে দিয়েছেন। কিন্তু কন্নড় সিনেমাপ্রেমীরা ভুলেননি তার সেই টুইট। দীর্ঘদিন পর সেই পুরোনো টুইট নিয়ে শ্রুতি হাসানকে ট্রল করছেন নেটিজনেরা।

সেই বিতর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন শ্রুতি। এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘আমার বক্তব্য নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। আমি পরিষ্কার করে বলতে চাই, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রত্যেক অভিনয়শিল্পী, প্রযোজক ও পরিচালকের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে।’

- Advertisement -

‘সালার’ সিনেমায় যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত শ্রুতি আরো বলেন, ‘সিনেমাটির চিত্রনাট্য ও আমার চরিত্র খুবই পছন্দ হয়েছে। প্রথম যখন আমার সঙ্গে যোগাযোগ করা হয়, তখনই আমি কাজটি করার জন্য রাজি হয়ে যাই। আমি খুবই আনন্দিত! কারণ সালার সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছি।’

অন্যদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রুতি হাসান অভিনীত সিনেমা ‘ক্র্যাক’। সিনেমাটিতে তিনি রবি তেজার বিপরীতে অভিনয় করেছেন। উল্লেখ্য যে, ‘সালার’ সিনেমাটি নির্মিত হচ্ছে ‘কে জি এফ’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান হোম্বেল ফিল্মসের ব্যানারে।

আরো পড়ুনঃ
জন্মদিনে আনুষ্ঠানিক ঘোষনাঃ ‘সালার’ সিনেমায় যুক্ত হলেন শ্রুতি হাসান
বিশাল বাজেটে তৈরী হচ্ছে প্যান-ইন্ডিয়া তারকা প্রবাসের নতুন ৪ ছবি
প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করছেন এনটিয়ার জুনিয়র

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ