বিজয়েন্দ্র প্রাসাদের গল্পে জঙ্গল ভ্রমনে যাবেন রাজামৌলী এবং মহেশ বাবু!

রাজামৌলী এবং মহেশ বাবু

২০২০ সালের মে মাসে একটি সাক্ষাৎকারে ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলী নিশ্চিত করেছিলেন ‘আর আর আর’ সিনেমার পর তার মহেশ বাবুকে নিয়ে শুরু করবেন তার নতুন সিনেমা। এরপর আর সিনেমাটির ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে সম্প্রতি জানা গেলো সিনেমাটি নিয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংক ভ্যালীর প্রতিবেদন অনুযায়ী সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে কাজ করতে যাচ্ছেন রাজামৌলী এবং মহেশ।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, জঙ্গল ভ্রমনের গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। আর সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন রাজামৌলীর বাবা কে.ভি বিজয়েন্দ্র প্রাসাদ। ‘বাহুবলী’ এবং ‘আর আর আর’ – পরপর দুইটি পিরিয়ডিক সিনেমার পর রাজামৌলী এবং তার বাবা এবার নতুন কিছু নিয়ে কাজ করতে চাচ্ছেন। এরই ধারাবিহিকতায় আফ্রিকার জঙ্গলের উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে এই বিগ বাজেট একশন সিনেমা।

জঙ্গল ভ্রমনের পাশাপাশি সিনেমাটিতে একশন, ড্রামা এবং সাসপেন্সের একটা সংমিশ্ৰন থাকছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রাসাদ ‘মাগাধীরা’, ‘বাহুবলী’ ফ্রাঞ্চাইজি এবং ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাগুলোর জন্য বিখ্যাত। এদিকে রাজামৌলী সম্প্রতি শেষ করেছেন রাম চরন এবং এনটিআর জুনিয়র কে নিয়ে তার নতুন সিনেমা ‘আর আর আর’। সিনেমাটি এই মুহূর্তে পোষ্ট প্রোডাকশনে আছে, আর আগামী ১৩ই অক্টবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

অন্যদিকে মহেশ বাবুও ব্যস্ত তার নতুন সিনেমার শুটিং নিয়ে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শেষের দিকে শুরু হতে পারে সিনেমাটির শুটিং। জানা গেছে সিনেমাটিকে হলিউডের এডভ্যাঞ্চার সিনেমা ‘ইন্ডিয়ানা জোন্স’ এবং ‘জামুজি’ এর মোট করে নির্মান করতে চাচ্ছেন এর নির্মাতারা। আর বিশাল বাজেটের এই সিনেমাটি ভারতে কয়েকটি ভাষায় প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

তবে সিনেমাটি সম্পর্কে এখনই কিছু বলতে নারাজ এর লেখক কে.ভি বিজয়েন্দ্র প্রাসাদ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটি সম্পর্কে কিছু বলার সময় এখনও হয়ে উঠেনি। তবে হ্যা, আমি আফ্রিকার জঙ্গলের ভ্রমন নিয়ে কাজ করছি। সিনেমাটির শুটিং শুরুর সময় নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না, তবে এত হবে।’ আনুষ্ঠানিক ঘোষনার জন্য মহেশ বাবু ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হচ্ছে আপাতত।

আরো পড়ুনঃ
রামায়ণ থ্রিডি: দীপিকার বিপরীতে রাম চরিত্রে মহেশ বাবু!
রাজামৌলীর ‘আর আর আর’: মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করল সিনেমাটি!
জানা গেলো রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ