প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করছেন এনটিয়ার জুনিয়র

প্রশান্ত নীলের নতুন সিনেমায়

‘কে জি এফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীল এবার প্রবাসকে নিয়ে নির্মান করছেন একশন থ্রিলার ‘সালার’। সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এই সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। এরমধ্যেই জানা গেছে আলোচিত এই নির্মাতার নতুন সিনেমার খবর। প্রকাশিত খবর অনুযায়ী প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করছেন এনটিয়ার জুনিয়র।

- Advertisement -

সম্প্রতি দক্ষিনের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রী মুভি মেকার্স নিশ্চিত করেছে খবরটি। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী এনটিয়ার জুনিয়রকে নিয়ে প্রশান্ত নীলের নির্মিতব্য সিনেমাটি দুর্দান্ত একশন নির্ভর সিনেমা হতে যাচ্ছে। আরো জানা গেছে প্রশান্ত নীলের চিত্রনাট্য এনটিয়ার জুনিয়রের অনেক পছন্দ হয়েছে।

সম্প্রতি মুক্তি প্রতীক্ষীত সিনেমা ‘উপেন্না’ সংক্রান্ত সংবাদ সম্মেলনে মিথ্রী মুভি মেকার্স এর পক্ষ্য থেকে নাভিন ইয়ানেনি এবং রবি শংকর সিনেমাটির ব্যাপারে খবরটি নিশ্চিত করেছেন। প্রশান্ত নীল ‘সালার’ সিনেমাটির শুটিং শেষ হওয়ার পরই শুরু হতে যাচ্ছে নতুন এই সিনেমার শুটিং।

- Advertisement -

অন্যদিকে এনটিয়ার জুনিয়র শেষ করেছেন রাজামৌলী পরিচালিত ‘আর আর আর’ সিনেমার শুটিং। এরপর শুরু হচ্ছে ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত এনটিয়ার জুনিয়র অভিনীত ৩০তম সিনেমা। জানা গেছে এনটিয়ার জুনিয়র এবং প্রশান্ত নীল নিজেদের সিনেমা শেষ করে শুরু করবেন মিথ্রী মুভি মেকার্স প্রযোজিত নতুন এই সিনেমার কাজ।

এদিকে ‘সালার’ সিনেমার শুটিং শুরু হয়েছে রামাগুন্দাম এর একটি কয়েল খনিতে। জানা গেছে সেখানে একটি একশন দৃশ্যের চিত্রায়ন করেছেন। শুটিং সেট থেকে কয়েকটি ছবিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে অনলাইনে।

আরো পড়ুনঃ
‘সালার’ সিনেমায় প্রবাস সঙ্গী হচ্ছেন বলিউডের নায়িকাঃ সাথে জন আব্রাহাম
বিশাল বাজেটে তৈরী হচ্ছে প্যান-ইন্ডিয়া তারকা প্রবাসের নতুন ৪ ছবি
জন্মদিনে আনুষ্ঠানিক ঘোষনাঃ ‘সালার’ সিনেমায় যুক্ত হলেন শ্রুতি হাসান
নতুন সিনেমায় কেজিএফ তারকা ইয়াস (পড়ুন বিস্তারিত)

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ