শেষ হলো ভেঙ্কেটেশ এবং প্রিয়মনির ‘নারাপ্পা’ সিনেমার চিত্রায়ন

ভেঙ্কেটেশ এবং প্রিয়মনির 'নারাপ্পা'

ভেঙ্কেটেশ এবং প্রিয়মনির ‘নারাপ্পা’ সিনেমার চিত্রায়ন শেষ হয়েছে সম্প্রতি। ধানুশ অভিনীত ‘অসুরান’ সিনেমার তেলুগু সংস্করনটি চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে।

তেলেগু নির্মাতা শ্রীকান্ত অ্যাডালার রিমেক করছেন তামিল ব্যবসা সফল সিনেমা ‘অসুরান’। তেলুগু সংস্করনের নাম ‘নারাপ্পা’ এবং সিনেমাটিতে অভিনয় করেছেন বিজয় ভেঙ্কটেশ এবং প্রিয়মনি। জানা গেছে সম্প্রতি শেষ হয়েছে ভেঙ্কেটেশ এবং প্রিয়মনির ‘নারাপ্পা’ চিত্রায়ন।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, শুটিং শেষে এখন সিনেমাটির পোষ্ট-প্রোডাকশনের কাজ চলছে। এছাড়া সম্প্রতি আগামী ১১ মে’তে সিনেমাটির মুক্তির কথা নিশ্চিত করেছেন এর নির্মাতারা। ইতিমধ্যে সিনেমাটিতে ভেঙ্কেটেশের লুক প্রকাশ করা হয়েছে এবং তেলুগু সিনেমা দর্শকদের কাছে প্রতীক্ষিত সিনেমা ‘নারাপ্পা’।

- Advertisement -

সিনেমাটির মূল তামিল সংস্করনে অভিনয় করেছিলেন ধানুশ এবং ‘নারাপ্পা’তে ভেঙ্কেটেশকে ধানুশের চরিত্রের অভিনয় করছেন। অন্যদিকে প্রিয়মনি সিনেমাটিতে ভেঙ্কেটেশের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। পর্দায় ভেঙ্কেটেশ এবং প্রিয়মনির রসায়ন দর্শকদের পছন্দ হবে বলে আত্নবিশ্বাসী নির্মাতারা।

‘নারাপ্পা’ সিনেমাটি ভারতে বিদ্যমান সাম্প্রদায়িক বিদ্ধেষের উপর ভিত্তি করে নির্মিত বলে জানা গেছে। গত বছর শুরু হওয়ার পর মহামারীর কারনে বন্ধ হয়ে যায় সিনেয়ামটির শুটিং। এরপর মহামারী শেষে আবার শুরু হয় সিনেমাটির শুটিং। মানি শর্মা সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এবং কার্তিক রত্নাম সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘নারাপ্পা’ ছাড়াও ভেঙ্কেটেশ অভিনীত ‘এফ ২’ সিনেমার সিক্যুয়েল ‘এফ ৩’ সিনেমা চলতি বছরে মুক্তি পেতে যাচ্ছে। ভেঙ্কেটেশ ইতিমধ্যে সিনেমাটির শুটিং শুরু করেছেন। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বরুন তেজ, তামান্না ভাটিয়া এবং মেহরিন পীরজাদা। এছাড়াও জানা গেছে নির্মাতা থারুন ভাস্করের নতুন স্পোর্টস সিনেমার জন্য সম্মতি দিয়েছেন এই তারকা। তবে সিনেমাটির বিস্তারিত কিছু এখনও পাওয়া যায়নি।

আরো পড়ুনঃ
‘এফ ৩’ মুক্তির তারিখ ঘোষনাঃ জেনে নিন কবে আসছে ভেঙ্কেটেশ-তামান্না জুটির এই সিনেমা
বরুন তেজার নতুন সিনেমাঃ বলিউড এবং দক্ষিনের তারকারদের মিলনমেলা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ